সোমবার, ২০ মে ২০২৪

শিরোনাম

অভিষেক ম্যাচেই ইন্টার মিয়ামিকে জেতালেন মেসি

রবিবার, জুলাই ২৩, ২০২৩

প্রিন্ট করুন

মিয়ামি, ফ্লোরিডা, যুক্তরাষ্ট্র: অপেক্ষার পালা শেষ করে যুক্তরাষ্ট্রের ফুটবল ক্লাব ইন্টার মিয়ামির হয়ে অভিষেক হয়ে গেল লিওনেল মেসির। অভিষেক ম্যাচেই তার গোলে জিতল ক্লাবটি। লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে মেসিদের জয় ২-১ গোলে।

আজুলের বিপক্ষে শুরু থেকে ছিলেন না মেসি। তিনি নামেন বদলি হিসেবে। বেঞ্জামিন ক্রেমাশ্চির বদলি হিসেবে নেমে দলকে জয় উপহার দেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। তখন অবশ্য ১-০ গোলের লিড ছিল ডেভিড বেকহ্যামের দলের। কিছুক্ষণ পরই সমতায় ফেরে আজুল। ড্রয়ে শেষ হতে যাওয়া ম্যাচে ইন্টারকে মিয়ামিকে জয় এনে দেন মেসি। অতিরিক্ত সময়ের যোগ করা মিনিয়ে জয়সূচক গোলটি করেন তিনি। তাতে ছয় ম্যাচ পর জয়ে ফিরল ইন্টার।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের মিয়ামি শহরের পিএনকে স্টেডিয়ামে শনিবার (২২ জুলাই) মেসিকে ছাড়া খেলতে নেমে গোলের দেখা পাচ্ছিল না ইন্টার মিয়ামি। প্রথমার্ধের প্রায় শেষ দিকে সেই ডেডলক ভাঙে রবার্ট টেইলরের গোলে। রবি রবিনসনের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি।

৫৪ মিনিটে বদলি হিসেবে নামেন লিও। কিন্তু, ৬৫ মিনিটে গোল হজম করে বসে তার দল। তখনো মিয়ামির আশা বেঁচে ছিল, আশা বেঁচে ছিল মাঠে একজন মেসি আছেন বলে। মেসি অবশ্য আস্থার প্রতিদানও দিয়েছেন। অতিরিক্ত সময়ে তার দল ফ্রি কিক পায় ডি বক্সের একটু বাইরে। সেখান থেকে বাঁ পায়ের দৃষ্টিনন্দন শটে লক্ষ্যভেদ করেন তিনি।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন