বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিরোনাম

আইসিইউতে ভর্তি মার্কিন পপ তারকা ম্যাডোনা

শুক্রবার, জুন ৩০, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: ব্যাকটেরিয়াজনিত সংক্রমণের কারণে হাসপাতালের আইসিইউ ভর্তি করা হয়েছে যুক্তরাষ্ট্রের পপ তারকা ম্যাডোনকে। এ কারণে বিশ্বসফর স্থগিত করেছেন বিশ্বজুড়ে জনপ্রিয়তা লাভ করা এ গায়িকা।

গায়িকার ম্যানেজার গাই ওসেরি জানিয়েছেন, গ্লোবাল পপস্টারের সংক্রমণ বেশ গুরুতর ও কয়েক দিন পর্যন্ত আইসিইউতে থাকতে হতে পারে। তবে, শিগগিরই তিনি পুরোপুরি সুস্থ হবেন বলেও আশা ব্যক্ত করেছেন ওসেরি।

তিনি বলেন, ‘ম্যাডোনার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তবে, এখনো চিকিৎসকের পর্যবেক্ষণে সেবায় রয়েছেন তিনি।’

৬৪ বছর বয়সী এ গায়িকা আগামী মাসে তার ৮৪ দিনের সফর শুরু করবে বলে আশা করা হচ্ছে।

মার্কিন সংবাদ মাধ্যমের খবর, ম্যাডোনা নিউইয়র্ক সিটির একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।

এ পপস্টার তার প্রথম অ্যালবামের গান ‘হলিডে’ এর মাধ্যমে প্রথম বার ‘সুপার হিট’ শব্দের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন। এ সাফল্যের চার দশক (৪০ বছর) পূর্তি ‘গ্রেটেস্ট হিট ট্যুর’ এ শ্রোতাদের গান শুনিয়ে উদযাপন করছেন তিনি। গায়িকার এ সফর আগামী ১৫ জুলাই কানডারে ভ্যাঙ্কুভারে শুরু হওয়ার কথা রয়েছে। এ ট্যুর মেক্সিকো সিটিতে আগামী ৩০ জানুয়ারি শেষ হওয়ার কথা।

ম্যাডোনা ব্যক্তিজীবনে ছয় সন্তানের জননী। তিনি একাধারে সংগীতশিল্পী ও গীতিকার। বিভিন্ন সময় যুক্তরাজ্যে তার গাওয়া ৬৩টি গান শীর্ষ দশে জায়গা করে নিয়েছে। এর মধ্যে ১৩টি গান ছিল নম্বর ওয়ান সিঙ্গেল। অভিষেকে একাধিক সিঙ্গেলসে সাফল্য পাওয়ার পর প্রথম অ্যালবাম ‘ম্যাডোনা’ প্রকাশ হয় ১৯৮৩ সালে। অ্যালবামটি বিলবোর্ড ২০০-এ তালিকায় আট নম্বর দখল করে এবং একই সাথে ‘বর্ডারলাইন’ ও ‘লাকিস্টার’ গান দুটি সিঙ্গেলসের সেরা দশে জায়গা নেয়।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন