রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় ২ ভাই নিহত, বাবাসহ ৩ জন হাসপাতালে

রবিবার, সেপ্টেম্বর ১২, ২০২১

প্রিন্ট করুন
আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় ২ ভাই নিহত বাবাসহ ৩ জন হাসপাতালে 1
আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় ২ ভাই নিহত বাবাসহ ৩ জন হাসপাতালে 1

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই আরোহী নিহত হয়েছেন। নিহতেরা সহোদর বলে জানা গেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তাঁদের বাবাসহ আরও তিন জন। উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় আজ রোববার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়ার ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩)। এ ঘটনায় সাদেক মিয়াসহ আরও তিন জন গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ ভোর ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা পাঁচ জন যাত্রী নিয়ে তালশহরের দিকে যাচ্ছিল। অন্যদিকে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মেইল ট্রেন তালশহর রেলক্রসিং অতিক্রম করছিল। ওই মুহূর্তে অটোরিকশাটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন পাবেল। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তাঁর বাবা সাদেক মিয়াকে জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রুবেলের। এ ছাড়া সাদেক মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। আহত অন্যরাও বিভিন্ন জায়গায় চিকিৎসা নিচ্ছেন।

আশুগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ধর্মজিত সিনহা জানান, খবর পেয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজাদ রহমানসহ ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ সদস্যেরা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া আহত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন