শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিরোনাম

ইউসামের দায়িত্বে রায়হান-তুহিন

রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

প্রিন্ট করুন

নাসরিন সুলতানা হিরা: দেশে ও দেশের বাইরে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চট্টগ্রামের মিরসরাইয়ের শিক্ষার্থীদের সংগঠন ইনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব মীরসরাই (ইউসাম)-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মেজবাহুস সালেহীন রায়হান এবং সাধারণ সম্পাদক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শরিফুল হাসান তুহিন।

গত ৩ ফেব্রুয়ারি মিরসরাই উপজেলা পৌর ভবনের কনফারেন্স রুমে ‘ইউসাম কার্যকরী কমিটি ২০২৩’ বিষয়ক বিশেষ সভায় বহুল আকাঙ্ক্ষিত ইউসামের নতুন নেতৃত্ব নির্ধারণ করা হয়।

অনুষ্ঠানে বিদায়ী সাধারণ সম্পাদক মেজবাউল আলমের সঞ্চালনায় এবং বিদায়ী সভাপতি জাছেম বিন মহিব এর সভাপতিত্বে ইউসাম কার্যকরী কমিটি ২০২০-২১ এর বার্ষিক প্রতিবেদন এবং বার্ষিক আর্থিক হিসাবের বিবরণ তুলে ধরা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসামের উপদেষ্টা চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ইসমাইল খান স্যার, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, মাহমুদ এন্ড সবুজ কোং এর পার্টনার কামরুল হাসান এফসিএ, মিরসরাই কলেজের অধ্যক্ষ নুরুল আফছার, জমজম সুইটসের এমডি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন।

এছাড়া ইউসামের পূর্ববর্তী দায়িত্বশীলদের মধ্যে ছিলেন ডা. সাকির উল ইসলাম, আরিফুল ইসলাম রনি, কাউসার হামিদ, আলতাফ হোসেন রাজু, শেখ মুর্তাজা। এছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ইউসাম সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে পূর্ববর্তী কমিটিকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে উপদেষ্টামণ্ডলী ও পূর্ববর্তী দায়িত্বশীলরা নতুন নেতৃত্বকে দিকনির্দেশনা দেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন