রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের সাথে মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশনের সাক্ষাৎ ও মতবিনিময়

মঙ্গলবার, জুন ২৮, ২০২২

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত মীরসরাইয়ের শিক্ষার্থীদের সংগঠন মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশন।

মঙ্গলবার (২৮ জুন) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চাকসু ভবনের তৃতীয় তলায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় শেখ আতাউর রহমান তার কর্মময় জীবনেে স্মৃতিচারণ ও সংগঠনটি এগিয়ে যেতে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয় জ্ঞান গবেষণা ও মুক্তবুদ্ধি চর্চার কেন্দ্র। এখান থেকে তৈরি হয় নেতৃত্ব, জাতির সুনাগরিক।

মীরসরাইয়ের উন্নয়নে এ সংগঠন অনন্য ভূমিকা রাখতে পারে এমন মন্তব্য করে তিনি আরো বলেন, আমরা চাই এই সংগঠনের মাধ্যমে আমাদের অঞ্চলের শিক্ষা ব্যবস্থা আরো এগিয়ে যাক। শিক্ষার্থীরা আরো দক্ষ হয়ে উঠুক। এসময় তিনি মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশন চবির পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন— সংগঠক, প্রকাশক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, মুক্তিযোদ্ধা ও চবি শিক্ষক মহিউদ্দিন শাহ আলম নিপু, সমাজসেবক ও তাইজুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কামরুল হাসান এফ,সি,এ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ইউসামের সাবেক সভাপতি মুজাহিদুল ইসলম, মীরসরাই স্টুডেন্টস্ এসোসিয়েশন চবির সভাপতি শরীফুদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ইবনুল ইনতিসার ও সংগঠনটির কার্যকরী কমিটি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মীরসরাইয়ের শিক্ষার্থীবৃন্দ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন