শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিরোনাম

উপজেলা নির্বাচনে না এলে পালানো ছাড়া বিএনপির উপায় নেই: ওবায়দুল কাদের

সোমবার, ফেব্রুয়ারী ২৬, ২০২৪

প্রিন্ট করুন
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের

সিএন প্রতিবেদন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে না এলে বিএনপির পালানো ছাড়া আর কোন উপায় নেই।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে মা বেগম ফজিলাতুন্নেসার পঞ্চম মৃত্যুবার্ষিকীর মিলাদ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপির নেতাকর্মীদের সরকার বিরোধী আন্দোলন প্রসঙ্গে ও আসন্ন উপজেলা নির্বাচন ঠেকানোর প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে না এসে তারা যে ভুল করেছে উপজেলা নির্বাচনে না এলে এই ভুলের জন্যও খেসারত দিতে হবে।

তিনি বলেন, যদি উপজেলা নির্বাচনে বিএনপি না আসে আন্দোলন করে উপজেলা নির্বাচন প্রতিহত করার চেষ্টা করলে ২৮ তারিখ যেভাবে পালিয়ে গেছে আবারও পালাতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আমরা উপজেলা নির্বাচন সবার জন্য উন্মুক্ত রেখেছি। জাতীয় নির্বাচনে নৌকা ছিল। যারা স্বতন্ত্র করতে চেয়েছে এলাউ হয়েছে। এবার উপজেলা নির্বাচনে উন্মুক্ত। আমি বলতে পারি আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে আপামর বাঙালি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করেছে। যা ৪২ শতাংশ হয়েছে। উপজেলা নির্বাচনে জাতীয় নির্বাচনের থেকে বেশি মানুষ অংশগ্রহণ করবে।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন