বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪

শিরোনাম

এবার পর্দায় আসছে বিয়ন্সের কনসার্ট ফিল্ম

রবিবার, অক্টোবর ৮, ২০২৩

প্রিন্ট করুন

ক্যালিফোর্নিয়া, যুক্তরাষ্ট্র: আগামী কয়েক দিনের মধ্যেই পর্দায় আসতে যাচ্ছে টেলর সুইফটের বিশ্বখ্যাত মিউজিক্যাল সফর ‘ইরাস ট্যুর’ নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘টেলর সুইফট: দ্য ইরাস ট্যুর’। বুধবার (১১ অক্টোবর) ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ফিল্মটির। এবার নিজের চলমান ‘রেনেসাঁ সফর’ও ফিল্ম হিসেবে পর্দায় আনার ঘোষণা দিলেন পপকুইন বিয়ন্সে।

বিয়ন্সের কনসার্টে ফিল্মটি এএমসি সিনেমায় প্রকাশ করা হবে, যার একটি আনুষ্ঠানিক ঘোষণা আসতে যাচ্ছে। চলচ্চিত্রটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে।

ট্রেড ম্যাগাজিন অনুসারে, বিয়ন্সে অনেক বছর ধরেই ফিল্মটির কাজ করছেন এবং এতে তার দীর্ঘ প্রতীক্ষিত রেনেসাঁ ভিজ্যুয়াল অ্যালবামের পাশাপাশি সমালোচকদের কাছে প্রশংসিত ২০২২ সালের নৃত্য রেকর্ড ও রেনেসা ট্যুরের ডকুমেন্টারি ভিডিও অন্তর্ভুক্ত থাকবে।

সর্বকালের সবচেয়ে বেশি গ্র্যামিজয়ী গায়িকা বিয়ন্সে তার ফিল্মটির জন্য গেল ২৩ ও ২৪ সেপ্টেম্বর তার স্থানীয় হিউস্টটের কনসার্টও চিত্রায়িত করেছেন বলে জানা গেছে। ইউরোপ ও উত্তর আমেরিকায় ৫৬টি কনসার্ট মিলে রোববার (৮ অক্টোবর) মিসৌরির কানসাস সিটিতে রেনেসাঁ সফর শেষ হবে।

বিয়ন্সে এই কনসার্টের মাধ্যমে যুক্তরাষ্টের অর্থনীতির জন্য আনুমানিক চার দশমিক পাঁচ বিলিয়ন আয় করবে; যা ২০০৮ সালের বেইজিং অলিম্পিকের সমান!

এর আগেও বিয়ন্সে তার কনসার্ট ফিল্ম আকারে মুক্তি দিয়েছেন। ২০০৪, ২০০৭ ও ২০১০ সালে তিনি তার ‘ডেঞ্জারাসলি ইন লাভ’, ‘বিয়ন্স এক্সপেরিয়েন্স’ এবং ‘আই অ্যাম’ ট্যুরের ডিভিডি প্রকাশ করেন। এরপর ২০১৪ সালে তার স্বামী জে-জেডের সাথে তার ‘অন দ্য রান শো’ এইচবিওতে প্রচারিত হয়েছিল।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন