বুধবার, ২২ মে ২০২৪

শিরোনাম

ওভাই রাইডে ছাড় পাবেন বাংলালিংকের গ্রাহকরা

শুক্রবার, সেপ্টেম্বর ২২, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, ওভাই সলিউশনস লিমিটেডের সাথে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) সই করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক ‘অরেঞ্জ ক্লাব’ সদস্যরা ওভাই জি(গাড়ি), সিএনজি এবং এক্সপ্রেস সার্ভিসগুলিতে আকর্ষণীয় ছাড় পাবেন। ‘অরেঞ্জ ক্লাব’ হল বাংলালিংকের লয়্যালটি প্রোগ্রাম, যে প্রোগ্রামের মাধ্যমে দেশের অন্যতম প্রধান ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানটির গ্রাহকরা বিভিন্ন আকর্ষণীয় ছাড় পান।

এই চুক্তির আওতায় বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ওভাই জি, সিএনজি এবং এক্সপ্রেস সার্ভিসগুলিতে ২০ শতাংশ ছাড় (সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত) পাবেন, অফারটি একজন ইউজার সর্বোচ্চ তিন বার উপভোগ করতে পারবেন। এছাড়াও, বিমানবন্দর পিকআপ এবং ড্রপ-অফ সেবার জন্য ওভাই ব্যবহার করার ২০ শতাংশ ছাড় (সর্বোচ্চ ৭০ টাকা পর্যন্ত) উপভোগ করতে পারবেন। একজন ইউজারের জন্য অফারটি সর্বোচ্চ দুই বার প্রযোজ্য। বাংলালিংক অরেঞ্জ ক্লাবের প্রত্যেক সদস্য আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এই সুবিধাটি নিতে পারবেন। আকর্ষণীয় এই অফারটি পেতে, BLOBHAI লিখে এসএমএস করতে হবে ৫৬৭৮ নম্বরে।  

বাংলালিংকের লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জেইন জামান এবং ওভাই সলিউশনস লিমিটেডের সহযোগী পরিচালক একেএম ফজলে এলাহী চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের টেকনোলজি প্রোগ্রাম ম্যানেজমেন্টের ডেপুটি ডিরেক্টর মাসুম আকন্দ, লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, ওভাই সলিউশনসের হেড অব ফাইন্যান্স আজিজুর রহমান, পার্টনারশিপ, পিআর অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার এমআরএফ শাহেদ।  

জেইন জামান বলেন, ‘ডিজিটাল অপারেটর হিসেবে এই অংশীদারিত্বের মাধ্যমে ওভাইয়ের সাথে যাতায়াতকে আরো দ্রুত ও আরো সুবিধাজনক করার ক্ষেত্রে অবদান রাখতে পেরে আমরা রোমাঞ্চিত। আমরা আত্মবিশ্বাসী যে, বাংলালিংকের ওকলা প্রত্যয়িত দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ওভাইয়ের এক্সক্লুসিভ ভ্রমণ অফারগুলি সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

একেএম ফজলে এলাহী বলেন, ‘উভয় পক্ষের জন্য ব্যবসায়িক সম্ভাবনার নতুন মাত্রা উন্মোচন করার লক্ষ্যে বাংলালিংকের সাথে অংশীদারিত্ত্ব করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। জন্মলগ্ন থেকেই ওভাই বাংলাদেশের  রাইড শেয়ারিং অঙ্গনে সার্বিক নিরাপদ ও মানসম্পন্ন সেবা নিশ্চিত করার অঙ্গীকারকে লক্ষ্য রেখে সফলতার সাথে কাজ করেছে। বাংলালিংক এখন চার কোটি গ্রাহকের পছন্দের টেলিকম অপারেটর। এই পার্টনারশিপে বাংলালিংক নেটওয়ার্ক আরো কার্যকরভাবে ব্যবহারের মাধ্যমে ওভাইকে অরেঞ্জ ক্লাবের সদস্যদের ভ্রমণের অভিজ্ঞতায় ভিন্নমাত্রা যোগ করতে সাহায্য করবে।’

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন