শুক্রবার, ২১ জুন ২০২৪

শিরোনাম

ওহাইওতে ব্যাপক গোলাগুলিতে নিহত এক, আহত ২৪

মঙ্গলবার, জুন ৪, ২০২৪

প্রিন্ট করুন

আক্রোন, ওহাইও, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রে ফের বন্দুক সহিংসতার ঘটনা ঘটেছে। এবার ওহাইও অঙ্গরাজ্যে গুলির ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২৪ জন। হামলাকারী সন্দেহে এখন পর্যন্ত কেউ শনাক্ত কিংবা গ্রেফতার হয়নি বলে জানিয়েছে পুলিশ। খবর বিবিসির।

রোববার (২ জুন) ভোর পাঁচটার দিকে অঙ্গরাজ্যটির আক্রোন শহরে গুলির ঘটনা ঘটে। দ্রুত পুলিশকে সংবাদ দেয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছে হতাহত কয়েকজনকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় অনেককে হাসপাতালে ভর্তি করায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

তবে, হামলাকারী সন্দেহে এখন পর্যন্ত কেউ শনাক্ত কিংবা গ্রেফতার হয়নি। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে আক্রোনের পুলিশ বিভাগ। ঘটনাস্থল থেকে কয়েক ডজন গুলির খোসা ও একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। হামলাকারীকে ধরে শাস্তির মুখোমুখি করার প্রতিশ্রুতি দিয়েছেন শহরটির মেয়র।

বন্দুক হামলা আর যুক্তরাষ্ট্র যেন একে অপরের সমার্থক। প্রায় প্রতিদিনই দেশটির কোথাও না কোথাও ঘটছে বন্দুক সহিংসতা। এতে রক্ত ঝড়ছে নিরীহ মানুষের। কোথাও আবার পুলিশের গুলিতেই প্রাণ হারাচ্ছেন অনেকে।

দেশটিতে চলতি বছর এ পর্যন্ত গুলিতে প্রাণ হারিয়েছেন প্রায় সাত হাজার মানুষ। আহত হয়েছেন আরো প্রায় ১৩ হাজার। অস্ত্রধারীর গুলিতে নিরাপত্তা বাহিনীর ১৫০জনের অধিক সদস্যের মৃত্যু হয়েছে।

সিএন/আলী

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন