রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

কাল ফাইনাল: বিপিএল শিরোপা উঠছে কার ঘরে

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৭, ২০২২

প্রিন্ট করুন

চলমান ডেস্ক: বিপিএলের শিরোপার চূড়ান্ত লড়াইয়ের সামনে সাকিব আল হাসানের বরিশাল ও ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সংবাদ সম্মেলনে জয়ের কৌশলটা জানালেন কুমিল্লার অধিনায়ক। অপরদিকে জীমসহ নানান ব্যস্ততায় সংবাদ সম্মেলনে না আসা সাকিবকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। লড়াইটা সাকিব আর ইমরুলের মধ্যেই সীমাবদ্ধ নয়। আছেন বাংলাদেশের দুই প্রতিভাবান কোচ খালেদ মাহমুদ সুজন ও মোহাম্মদ সালাউদ্দিনের মধ্যেও। কারন খালেদ মাহমুদ সুজন ফরচুন বরিশাল আর মোহাম্মদ সালাউদ্দিন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ হিসেবে পুরো বিপিএলেই দায়িত্ব ছিলেন। তাই বলা চলে কে হাসবেন শেষ হাসি.?

ফাইনালের আগের দিন প্রথা মেনে আজ অফিসিয়াল ফটোসেশন এবং মিডিয়া সেশনে হাজির থাকার কথা ছিল সাকিবের; কিন্তু বরিশাল অধিনায়ক আসলেন না। কেন আসেননি? এটা নিয়ে ধোঁয়াটে পরিস্থিতি। এমনকি এটা নিয়ে দুই ধরনের কথা শোনা যাচ্ছে। অপরদিকে ইমরুল কায়েস জানালেন, লড়াইয়ে স্বাভাবিকভাবেই জিততে চান তারা, সংবাদ সম্মেলনে জানালেন জয়ের কৌশলটাও। এর আগে দুইবার ফাইনালে খেলেছে কুমিল্লা। হারার দুঃস্মৃতি নেই একটিও, দু’বারই শিরোপা হাতে নিয়েছে দলটি। এবারও ফাইনালের আগে উজ্জীবিত দলটি। সংবাদ সম্মেলনে তার কারণ জানালেন ইমরুল।

কুমিল্লা অধিনায়ক বলেন, যে দুইটা দল ফাইনাল খেলবে বলে সবাই আশা করেছে, সে দুইটা দলই ফাইনাল খেলছে। এই দুইটা দলই ডিজার্ভ করে ফাইনাল খেলার জন্য। ফাইনাল ম্যাচে যারা ভালো ক্রিকেট খেলবে, যারা সাহস নিয়ে খেলবে, অনেক শান্ত থাকবে তাদেরই সম্ভাবনা বেশি থাকবে জেতার।

তবে অধিনায়ক সাকিবের পরিবর্তে ট্রফি উন্মোচন আর মিডিয়া সেশনে আসা নুরুল হাসান সোহান বলেন, সাকিব ভাই গতকাল আমাদের ঐচ্ছিক অনুশীলনে ছিল। আমার কাছে যেটা মনে হয় উনি আজ জিম বা অন্য কিছু করছেন। যে কারণে হয়তো আসতে পারেননি। যার কারণে আমার এখানে আসা।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন