শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিরোনাম

কীর্তনখোলা নদীতে গোসল করতে নেমে বৃদ্ধ নিখোঁজ

রবিবার, ফেব্রুয়ারী ২০, ২০২২

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক : বরিশালের কীর্তনখোলা নদীতে গোসল করতে নেমে আফসার আলী খান (৭৫) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছে। গতকাল শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বরিশাল সদর উপজেলার চর‌মোনাই আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন কীর্তনখোলা নদীতে গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন। আফসার আলী খান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের বা‌সিন্দা।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে তার সন্ধানে তল্লাশি শুরু করে গতকাল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করার পড়ে সমাপ্ত করা হয়। আজ (২০ ফেব্রুয়ারী) রবিবার সকাল ১০ টায় দ্বিতীয় দিনের মধো উদ্ধার অভিযান আবার শুরু করা হয় । 

ফায়ার সার্ভিস সুত্রে জানায়, আফসার আলী খান স্ত্রীর সাথে প্রকল্প সংলগ্ন কীর্তনখোলা নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে স্ত্রীকে চলে যেতে বলেন তিনি। এর এক ঘণ্টা পরও বাড়ি না ফেরায় আফসারের স্ত্রী ফের তাকে খুঁজতে যায়। এ সময় তাকে না পেয়ে ডাক-চিৎকার দেন ওই নারী। 

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এস এম তাহসিন রহমান জানান,আফসার আলী খান স্ত্রীর সাথে প্রকল্প সংলগ্ন কীর্তনখোলা নদীতে গোসল করতে যায়। কিছু সময় পড়ে  নদীতে নিখোঁজ হয় এমন সংবাদ আমারা পাওয়া সাথে আমাদের কোষ্টগার্ড এর সদস্যদের একটি টিম ঘটনা স্থালে পৌঁছালে অনেক খোঁজাখুঁজির  পরে না পাওয়ায় গতকাল উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়। পরে আজ একটি ডুবুরি দল ঘটনা স্থালে উদ্ধার অভিযান চালায়।আমার আশা করি খুব কম সময় বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করতে সক্ষম হবো।

তুহিন/আইআই/সিএন

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন