রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ছদাহা ডটকম

রবিবার, জুলাই ১৬, ২০২৩

প্রিন্ট করুন

ছদাহা ডটকমের আয়োজনে জিএসসি গ্লোবাল সল্যুশনের পৃষ্টপোষকতায় সাতকানিয়ার ছদাহা ইউনিয়নে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে এ+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শানিবার সকাল ১০টায় বন্দরনগরী জামাল খানস্থ প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ছদাহার ২০২২ সালের এসএসসি ও এইচএসসি ও সমমানের পরীক্ষায় এ+ প্রাপ্ত মোট ৬২ জন শিক্ষার্থী এককালীন শিক্ষা বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজবিজ্ঞানী ও শিক্ষাবিদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান উদ্দীন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সায়মা বিনতে ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠটিতে সভাপতিত্ব করেন ছদাহা ডটকমের ফাউন্ডার প্যাট্রন একেএম সাইফুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, জিএসসি গ্লোবাল সল্যুশনের চেয়ারম্যান ও এলআরএন কান্ট্রি ডিরেক্ট মোহাম্মদ শোয়াইব চৌধুরী, ইসলামী ব্যাংকের পরিচালক নাসির উদ্দিন, এফসিএমএ, আইআইইউসির এসবডব্লিউ ডি’র পরিচালক মাহফুজুর রহমান, পিজি হসপিটালে কর্মরত মেডিসিন ও নিউরোলজি বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ ইলিয়াস, ইউএসটিসির ইইই বিভাগের বিভাগীয় প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, ছদাহা ইউপির চেয়ারম্যান মোরশেদুর রহমান চৌধুরী, সাবেক চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরী ও ছদাহা সমিতির চট্টগ্রাম মহানগরের সভাপতি আহমেদ লাল মিয়াসহ প্রমুখ।

অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে বক্তারা বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে উচ্চ শিক্ষার বিকল্প নাই। গ্রামীণ এলাকার মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় আগ্রহী করে তুলতে এ রকম আয়োজন নিয়মিত হওয়া দরকার। শিক্ষার্থীরা সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। এ ছাড়া স্মার্ট বাংলাদেশ ও সমৃদ্ধ দেশ গড়তে সকলের জ্ঞান ও শিক্ষা নিশ্চিত করে করতে হবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন