রবিবার, ২১ জুলাই ২০২৪

শিরোনাম

খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম ইউএসএর মাহফিল

রবিবার, অক্টোবর ১৫, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম ইউএসএ। সিটির জ্যাকসন হাইটসে একটি পার্টি হলে সোমবার (৯ অক্টোবর) এ মাহফিলের আয়োজন করা হয়।

আবদুস সবুরের সভাপতিত্বে এবং জিয়াউল হক মিশন ও মাজহারুল হক মিরনের পরিচালনায় এতে অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবদুল লতিফ সম্রাট, গিয়াস আহমেদ, জিল্লুর রহমান জিল্লু ও মিজানুর রহমান ভূঁইয়া মিল্টন।

উপস্থিত ছিলেন নিউইয়র্ক স্টেট বিএনপির আহ্বায়ক ওলিউল্লাহ আতিকুর রহমান ও সদস্য সচিব সাইদুর রহমান সাঈদ, নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজা ও সদস্য সচিব বদিউল আলম, উত্তর বিএনপির সদস্য সচিব ফয়েজ চৌধুরি, স্টেট বিএনপির যুগ্ম সদস্য সচিব রিয়াজ মাহমুদ, যুক্তরাষ্ট্র বিএনপির বিলুপ্ত কমিটির যুগ্ম সম্পাদক গোলাম ফারুক শাহিন, সৈয়দ এম রেজা, আনোয়ারুল ইসলাম, মো. শাহ আলম, মোশাররফ হোসেন সবুজ, ফারুক হোসেন মজুমদার, যুবদলের সাবেক সহ আন্তর্জাতিক সম্পাদক এমএ বাতিন, নিউইয়র্ক দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন নাসির, রেজবুল কবির, আলমগীর মৃধা, রিপন মিয়া, উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমরান শাহরন, শহিদুল ইসলাম শিকদার, জাফর তালুকদার, যুবদল নেতা আবুল কাশেম।

মিলাদ মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের খতিব মওলানা আবু জাফর বেগ।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন