সোমবার, ২০ মে ২০২৪

শিরোনাম

গাঁজাসহ গ্রেফতার; জরিমানা দিয়ে ছাড়া মার্কিন মডেল জিজি হাদিদ

বৃহস্পতিবার, জুলাই ২০, ২০২৩

প্রিন্ট করুন

কেম্যান দ্বীপপুঞ্জ: গাঁজাসহ কেম্যান দ্বীপপুঞ্জে গ্রেফতার হয়েছেন যুক্তরাষ্ট্রের সুপার মডেল জিজি হাদিদ। গাঁজা আমদানি ও সেবনের অভিযোগে পুলিশ জিজি হাদিদ ও তার বান্ধবীকে গ্রেফতার করেছে। খবর ওয়াশিংটন পোস্টের।

গেল ১০ জুলাই ২৮ বছর বয়সি জিজি হাদিদ ও তার বান্ধবী ব্যক্তিগত একটি বিমানে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এ সময় তাদের লাগেজ তল্লাশি করলে দুইজনের ব্যাগেই গাঁজা ও তা সেবনের উপকরণ পান কাস্টমস কর্মকর্তারা, পরে তাদের গ্রেফতার করা হয়।

এ দিকে, দুইদিন পুলিশি হেফাজতে রাখার পর গেল ১২ জুলাই জিজি হাদিদ ও তার বান্ধবীকে কোর্টে তোলা হয়। গাঁজার পরিমাণ খুবই অল্প ছিল। এটা স্পষ্ট যে, ব্যক্তিগত ব্যবহারের জন্য গাঁজা সাথে রেখেছিলেন তারা। পরে, আদালত তাদের এক হাজার মার্কিন ডলার জরিমানা করেন ও জামিনে মুক্তি দেন।

এবারই প্রথম নয়, এর আগেও মাদককাণ্ডে নাম জড়িয়েছে জিজি হাদিদের। ২০১৫ সালে ভিক্টোরিয়াস সিক্রেটের একটি অনুষ্ঠানে কোকেন সেবনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। যদিও, এ অভিযোগ অস্বীকার করেছিলেন এ মার্কিন তারকা।

বছরজুড়েই আলোচনায় থাকেন জিজি হাদিদ। তবে, কয়েক মাস ধরে ব্যক্তিগত জীবন নিয়ে জোর চর্চায় রয়েছেন। জায়ান মালিকের সাথে তার প্রেম ভাঙার পর গুঞ্জন ওঠে লিওনার্দো ডিক্যাপ্রিওর সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

মডেল হিসেবে বিশ্বজুড়ে পরিচিতি পাওয়া হাদিদকে বেশ কয়েকটি চলচ্চিত্র ও ভিডিও চিত্রেও দেখা গেছে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন