শুক্রবার, ২৪ মে ২০২৪

শিরোনাম

চট্টগ্রামে ছাত্রদলের নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা

শুক্রবার, জুলাই ২১, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে বুধবার (১৯ জুলাই) চট্টগ্রামে পদযাত্রা কর্মসূচি শেষে বিএনপির নেতা-কর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীরা পরিকল্পিত হামলা, বিএনপির কার্যালয়ে আগুন ও ভাঙচুর করে।

এ ঘটনায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, সদস্য রকি হোসেন পিচ্চি, খুলশী থানা ছাত্রদলের আহবায়ক ওমর ফারুক, পাঁচলাইশ থানা ছাত্রদলের আহবায়ক শাহাদাত হোসেন সাজ্জাদ, চকবাজার থানা ছাত্রদলের আহবায়ক আলাউদ্দিন আলোসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও অন্যান্য নেতাদের নামে খুলশী থানায় মিথ্যা ও বানোয়াট মামলা করা হয়। পুলিশের এ অনৈতিক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও নগর ছাত্রদলের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যায় গণ মাধ্যমে পাঠানো বিবৃতিতে তারা বলেন, ‘চট্টগ্রামে আওয়ামী লীগের শত উস্কানীর মুখেও বর্তমান সরকারের অগণতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে বিএনপি সব সময় শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে আসছে। কোন ষড়যন্ত্র করে আওয়ামী সরকারের শেষ রক্ষা হবে না। স্বৈরাচারের পতন ঘটিয়ে গণতন্ত্রের বিজয় নিশ্চিত করেই ছাত্রদল ঘরে ফিরবে।’

বিবৃতিতে নেতৃবৃন্দ হামলায় জড়িতদের দ্রুত শাস্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও সব রাজবন্দীর মুক্তির দাবি জানান।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন