রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

চট্টগ্রামে ব্যাংকার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আলোচনা সভা

শনিবার, মার্চ ২, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: ব্যাংকার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশ চট্টগ্রাম ডিভিশনের আয়োজনে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ মার্চ) সন্ধ্যা সাতটায় নগরীর অফিসার্স ক্লাবে প্রায় দুইশো জন ব্যাংকারের উপস্থিতিতে এটি অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের কার্যাবলী নিয়ে একটি ভিডিও ডকুমেন্টারি পরিদর্শন করা হয়। অতিথিদের আলোচনার পর রাত নয়টা থেকে ঘণ্টাব্যাপি প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশের সভাপতি ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. শফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ডিভিশনের আহ্বায়ক নূরুল আরশাদ চৌধুরী, চট্টগ্রাম ডিভিশনের সদস্য সচিব আনিসুল হক চৌধুরী।

ব্যাংকার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশের সভাপতি কাজী মো. শফিকুর রহমান বলেন, বাংলাদেশে ব্যাংকারদের অনেক সংগঠন আছে। আমরা কারো প্রতিদ্বন্দ্বী না। আমরা চাই কল্যাণ মূখী কাজ করতে। সবাই সব কাজ করতে পারবে বা এড্রেস করতে পারবে এমন নয়। এমন একটা প্রতিষ্ঠান থাকা দরকার যেটি ব্যাংকারদের স্বার্থগুলো দেখবে এবং কথা বলবে। সেই লক্ষ্য থেকে আমাদের যাত্রা শুরু।

চট্টগ্রাম ডিভিশনের আহ্বায়ক নূরুল আরশাদ চৌধুরী বলেন, এখানে অসংখ্য ব্যাংকাররা উপস্থিত আছেন। আমাদের ব্যাংকারদের আন্তঃসম্পর্ক গুলো বুঝতে হবে। ব্যাংকারদের কল্যাণের আমরা কী করতে পারি, আমাদের পদক্ষেপ কী হবে সেটি নিয়েই ওয়েলফেয়ার কাজ করছে। বাংলাদেশের প্রত্যেকটি জায়গায় যেখানে ব্যাংকাররা আছেন তাদের নিয়েই আমরা কাজ করব। সংগঠনের অগ্রযাত্রায় আমরা সকলের সহযোগিতা কামনা করছি

ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্য বা নির্ভরশীল পরিজনের পক্ষে প্রয়োজনে বক্তব্য তুলে ধরা এবং তাদের কল্যাণের জন্য ২০১৪ সালের ১৮ অক্টোবর BWAB এর যাত্রা শুরু হয়। ২০১৬ সালের ২৫ বাণিজ্য মন্ত্রণালয় থেকে সংগঠনটি লাইসেন্স প্রাপ্ত হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন