রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

চবির চৌদ্দগ্রাম স্টুডেন্ট’স সলিডারিটির নেতৃত্বে সৌরভ-মহসিন

শনিবার, জুন ১, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত কুমিল্লার চৌদ্দগ্রামের ছাত্র-ছাত্রীদের সংগঠন চৌদ্দগ্রাম স্টুডেন্ট’স সলিডারিটির (সিএসএস) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন মো. সৌরভ হোসেন ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন এ আর মহসিন।

রোববার (২৬ মে) সংগঠনটির নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

এ বিষয়ে সংগঠনের নতুন সভাপতি মো. সৌরভ হোসেন বলেন, চৌদ্দগ্রাম স্টুডেন্ট’স সলিডারিটি (সিএসএস) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চৌদ্দগ্রামের ছাত্র-ছাত্রীদের একক ও নির্ভরযোগ্য একটি সংগঠন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সবসময় উদ্ভাবনী ও ব্যতিক্রমী কিছু করে এমন ছাত্র সংগঠন হিসেবে সিএসএস অত্যন্ত সুপরিচিত। আমাদের প্রচেষ্টা থাকবে সংগঠনটির সুনাম অক্ষুণ্ণ রেখে মেধা, মনন ও সংস্কৃতির চর্চা অব্যাহত রেখে ভালো কিছু উপহার দিতে৷

সাধারণ সম্পাদক এ আর মহসিন বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চৌদ্দগ্রামের শিক্ষার্থীদের এই সংগঠন চৌদ্দগ্রামের শিক্ষার্থীদের একটি পরিবারে অন্তর্ভুক্ত করে। এটি শিক্ষা ও সংস্কৃতির ধারক ও বাহক।
সম্মানিত শিক্ষকমণ্ডলী এবং সিনিয়রদের নবগঠিত কমিটির উপর যে বিশ্বাস, তা রক্ষায় সর্বোচ্চ আন্তরিকতা এবং একাগ্রতার নিশ্চয়তা দিচ্ছি। সততা এবং নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনে আমরা সবার নিকট দোয়া প্রার্থী।

Views: 0

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন