শুক্রবার, ২১ জুন ২০২৪

শিরোনাম

চবির চৌদ্দগ্রাম স্টুডেন্ট’স সলিডারিটির নেতৃত্বে সৌরভ-মহসিন

শনিবার, জুন ১, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত কুমিল্লার চৌদ্দগ্রামের ছাত্র-ছাত্রীদের সংগঠন চৌদ্দগ্রাম স্টুডেন্ট’স সলিডারিটির (সিএসএস) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন মো. সৌরভ হোসেন ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন এ আর মহসিন।

রোববার (২৬ মে) সংগঠনটির নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

এ বিষয়ে সংগঠনের নতুন সভাপতি মো. সৌরভ হোসেন বলেন, চৌদ্দগ্রাম স্টুডেন্ট’স সলিডারিটি (সিএসএস) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চৌদ্দগ্রামের ছাত্র-ছাত্রীদের একক ও নির্ভরযোগ্য একটি সংগঠন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সবসময় উদ্ভাবনী ও ব্যতিক্রমী কিছু করে এমন ছাত্র সংগঠন হিসেবে সিএসএস অত্যন্ত সুপরিচিত। আমাদের প্রচেষ্টা থাকবে সংগঠনটির সুনাম অক্ষুণ্ণ রেখে মেধা, মনন ও সংস্কৃতির চর্চা অব্যাহত রেখে ভালো কিছু উপহার দিতে৷

সাধারণ সম্পাদক এ আর মহসিন বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চৌদ্দগ্রামের শিক্ষার্থীদের এই সংগঠন চৌদ্দগ্রামের শিক্ষার্থীদের একটি পরিবারে অন্তর্ভুক্ত করে। এটি শিক্ষা ও সংস্কৃতির ধারক ও বাহক।
সম্মানিত শিক্ষকমণ্ডলী এবং সিনিয়রদের নবগঠিত কমিটির উপর যে বিশ্বাস, তা রক্ষায় সর্বোচ্চ আন্তরিকতা এবং একাগ্রতার নিশ্চয়তা দিচ্ছি। সততা এবং নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনে আমরা সবার নিকট দোয়া প্রার্থী।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন