বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিরোনাম

চবির ভূজপুর স্টুডেন্টস ফোরামের নেতৃত্বে হানিফ-ইব্রাহীম-মাহাদী

শনিবার, ফেব্রুয়ারী ১০, ২০২৪

প্রিন্ট করুন

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত ভূজপুরের শিক্ষার্থীদের সংগঠন ভূজপুর স্টুডেন্টস ফোরামের কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আহমেদ হানিফ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইব্রাহীম মাহমুদ। এছাড়া সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন উসমান আল মাহাদী।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর একটি রেস্টুরেন্টে সংগঠনের ২০২৩-২৪ সালের কাউন্সিল সম্পন্ন হয়।

ফোরামের সভাপতি জাহেদ হাছানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. ইলিয়াছ সানি মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের অন্যতম উপদেষ্টা ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির এভিপি মুহাম্মদ ইব্রাহিম। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারি বাকিলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফার্মাসি বিভাগের সহকারি অধ্যাপক রাশেদুল ইসলাম, ফোরামের সাবেক সভাপতি ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অফিসার ফরিদুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি এবং বাংলাদেশ কৃষি ব্যাংক অফিসার ও ৪৩ তম বিসিএস (অডিট অ্যান্ড অ্যাকাউন্ট) সুপারিশপ্রাপ্ত রব্বানী বোরহান, সাবেক সভাপতি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি কানাইঘাট শাখার জুনিয়র অফিসার মুহাম্মদ মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবেআরও উপস্থিত ছিলেন সাবেক সহসভাপতি ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমা আক্তার রিমা, সাবেক সাধারণ সম্পাদক নেওয়াজ বাবু চৌধুরী, ফোরামের সাবেক সভাপতি ইয়াছিন আরাফাত তুষার, সাবেক সাধারণ সম্পাদক মনজুর লিমন, ফোরামের সাবেক সহ-সভাপতি এবং নববাক চবির সাধারণ সম্পাদক আবু জাফর এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আরমান উদ্দিনসহ ফোরামের সবেক-বর্তমান নেতৃবৃন্দ।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন