সোমবার, ২২ এপ্রিল ২০২৪

শিরোনাম

চবির সন্দ্বীপ ছাত্র ফোরামের ইফতার মাহফিল

বুধবার, মার্চ ২৭, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সন্দ্বীপ উপজেলার ছাত্র-ছাত্রীদের শিক্ষা, সাংস্কৃতিক ও অরাজনৈতিক সংগঠন ‘সন্দ্বীপ ছাত্র ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে নগরীর হালিশহরের একটি রেস্তোরাঁয় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের স্মরণ ও আত্মার মাগফেরাত কামনা করা হয়।

ফোরামের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামের সঞ্চালনায় ও সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন- ফোরামের প্রতিষ্ঠাকালীন সভাপতি শাখাওয়াত হোসেন নাজিম, সহ-সভাপতি মোহাম্মদ আল-আমিন, সাধারণ সম্পাদক মুসলেম উদ্দিন মুন্না।

আরও উপস্থিত ছিলেন, আখতারুজ্জামান লিপটন (সাবেক সভাপতি), ফরহাদ হোসেন আরজু (সাবেক সাধারণ সম্পাদক), মিলাদ হোসাইন (সাবেক সভাপতি), আব্দুল হামিদ শামীম (সাবেক সাধারণ সম্পাদক), নাজমুল হোসেন রাজু (সাবেক সভাপতি), অনিক রয় (সাবেক সভাপতি), অনিক মজুমদার (সাবেক সাধারণ সম্পাদক), শেখ মাহমুদুর রহমান বিজয় (সাবেক সহ-সভাপতি), প্রাক্তন সিনিয়র আবুল হাশেম মিলাদ, ফজলুল হক, গাজী কাশেম। এছাড়াও অনুষ্ঠানে রাজনৈতিক নেতা ছাত্র ফোরামের শুভাকাঙ্ক্ষী আরিফুর রহমান উপস্থিত ছিলেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন