রবিবার, ২১ এপ্রিল ২০২৪

শিরোনাম

চবি সায়েন্টিফিক সোসাইটির কুইজ প্রতিযোগিতা

রবিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২৪

প্রিন্ট করুন

চবি প্রতিনিধি: বিশ্ববিখ্যাত বিজ্ঞানী জামাল নজরুল ইসলামের জন্মদিন, সুন্দরবন দিবস ও চলতি মাসের গুরুত্বপূর্ণ কয়েকটি দিবস নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সায়েন্টিফিক সোসাইটি। গত পাঁচদিন ধরে দুই পর্বে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

গত ২০ ও ২১ শে ফেব্রুয়ারি অনলাইন পর্ব অনুষ্ঠিত হয়। পরে ২৫ শে ফেব্রুয়ারি অনলাইন পর্বের সেরা কয়েকজনকে নিয়ে অফলাইন পর্ব অনুষ্ঠিত হয়। কুইজ উপস্থাপন করেন সংগঠনের সহকারী ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি রুফাইদা সিদ্দিকী ও সহকারী আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. শরীফুল ইসলাম।

অফলাইন পর্বের বিজয়ীদের পুরস্কার প্রদানের মাধ্যমে প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণ করেন সংগঠনের সভাপতি রওনক রওশান ফিহা ও সাধারণ সম্পাদক কে. এম. সিফাত শাহরীণ স্বচ্ছ। এছাড়াও এতে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ইশরাত জাহান ইলা, যুগ্ম সাধারণ সম্পাদক ফাইয়াজ ইহসান, সাংগঠনিক সম্পাদক মো. ওজায়ের হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক রেজানুর রহমান হৃদয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিশির দত্ত, ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি ইকরামুল হক ইকরাম, সহকারী দপ্তর সম্পাদক মো. আলাউদ্দিন, সহকারী প্রকাশনা ও প্রচার সম্পাদক কাকন সাহা।

আরও উপস্থিত ছিলেন সহকারী মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক সাদিয়া ওসমান, সহকারী ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি আশিকা হোসেন রিপা, সহকারী আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিদওয়ান সিদ্দিক, সাংগঠনিক এক্সিকিউটিভ তানভিনা ইসলাম রিতু, ইভেন্ট ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ হোজ্জাতুল ইসলাম, প্রকাশনা ও প্রচার এক্সিকিউটিভ দিবা বিশ্বাস, ফ্যাকাল্টি মডারেটর রাহি পাল। এছাড়াও ডিপার্টমেন্ট রিপ্রেজেনটেটিভদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরুন্নেসা ডালিয়া, শাহানা হক শিখি, অমিত রায় এবং মাজহারুল হক।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন