বুধবার, ২২ মে ২০২৪

শিরোনাম

চলন্ত বাসে ধর্ষণ-ডাকাতি, ৬ আসামির রিমান্ড

মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

প্রিন্ট করুন

টাঙ্গাইলে চলন্ত বাসে এক নারী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ ও ডাকাতির ঘটনায় ৬ জনকে তিন দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছে আদালত৷ এছাড়া গ্রেফতার বাকি ৪ জনের ১৬৪ ধারায় জবানবন্দী চলমান রয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসানাত আসামিদের তিন দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ বলেন,বিকেলে আসামিদের আদালতে আনা হলে মামলার তদন্ত কর্মকর্তা প্রত্যেককে ৭ দিন করে রিমান্ডের আবেদন করেন। বিচারক শুনানি শেষে আসামিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুরের আসামিরা হলেন- সোহাগ মন্ডল, খন্দকার হাসমত আলী ওরফে দীপু, বাবু হোসেন ওরফে জুলহাস, মো. জীবন, আব্দুল মান্নান ও নাঈম সরকার মুন্না।

এছাড়া জবানবন্দী দেয়া আসামিরা হলেন- রতন হোসেন, মো. আলাউদ্দিন, রাসেল তালুকদার, আসলাম তালুকদার ওরফে রায়হান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার কুষ্টিয়া থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী ঈগল পরিবহন নামের একটি নৈশকোচে যাত্রীবেশে ডাকাতি ও এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার রাতে ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মূল পরিকল্পনাকারীসহ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করে র‍্যাব। পরের দিন সোমবার রাত ৮টার দিকে তাদের ঢাকা থেকে টাঙ্গাইলের ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। আইআই/

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন