বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিরোনাম

জামাল ভূঁইয়াকে মার্টিনেজের ফোন, দুঃখ প্রকাশ

সোমবার, জুলাই ১০, ২০২৩

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: বিমানবন্দরে পাশাপাশি থাকার পরও দেখা না হওয়ায় বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াকে কল করে দুঃখ প্রকাশ করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ। পাশাপাশি জামাল ভূঁইয়ার জন্য অটোগ্রাফসহ একটি জার্সি উপহার পাঠিয়েছেন মার্টিনেজ।

রোববার (০৯ জুলাই) একটি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে এ তথ্য জানিয়েছেন জামাল ভূঁইয়া নিজেই।

জামাল ভূঁইয়া বলেন, বিমানবন্দরে দেখা না হওয়ার বিষয়টি নিয়ে নিউজ হওয়ায় তা মার্টিনেজের চোখে পড়েছে। মার্টিনেজ এজন্য আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন। বিমানবন্দরে পাশাপাশি অবস্থানের বিষয়টি জানতেন না বলে জানিয়েছেন তিনি। একই সাথে মার্টিনেজ তাঁর অটোগ্রাফসহ একটা জার্সি আমার জন্য উপহার পাঠিয়েছেন।

জামাল ভূঁইয়া আরও বলেন, বাংলাদেশের মানুষ যেভাবে আমাকে সমর্থন জুগিয়েছে তাতে আমি অনেক খুশি।

এর আগে গত ৩ জুলাই ১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ সফরে আসেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সফর শেষে মার্টিনেজ যখন বিমানবন্দরে ভারত যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তখন হায়দরাবাদ ও মুম্বাই হয়ে দুই ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশ জাতীয় ফুটবল দল। এসময় বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া বিমানবন্দরে আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজের অপেক্ষায় ছিলেন।
কিছু সময় মার্টিনেজের জন্য অপেক্ষা করেও সাক্ষাৎ পাননি বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হয়।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন