বুধবার, ২৬ জুন ২০২৪

শিরোনাম

তৃতীয় সপ্তাহে ‘মেঘের কপাট’

সোমবার, নভেম্বর ২০, ২০২৩

প্রিন্ট করুন
Untitled design (12)
Untitled design (12)

ঢাকা: পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘মেঘের কপাট’ শুক্রবার (১৭ নভেম্বর) রিলিজের তৃতীয় সপ্তাহে পদাপর্ণ করেছে। গেল ৩ নভেম্বর রিলিজের পর থেকে ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে চলচ্চিত্রটি এখনো চলছে। এছাড়া, কেরানীগঞ্জে লায়ন সিনেমাসে প্রথম সপ্তাহে প্রদর্শনের পর এক সপ্তাহ বিরতি দিয়ে ফের প্রতিদিন দুটি শোয়ের মাধ্যমে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের প্রদর্শনী শুরু হয়েছে। এর বাইরে নতুন করে শুক্রবার (১৭ নভেম্বর) থেকে শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া সিনেমা হলে প্রতিদিন চারটি শোয়ের মাধ্যমে চলচ্চিত্রটির প্রদর্শনী শুরু হয়েছে।

তৃতীয় সপ্তাহে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের পদাপর্ণ উপলক্ষে পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, চলমান রাজনৈতিক অস্থিরতার মধ্যেও যে ‘মেঘের কপাট’ তৃতীয় সপ্তাহে পদাপর্ণ করেছে, সেটি আমাদের সবার জন্যই আনন্দের খবর। এ জন্য আমি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের দর্শক, শিল্পী-কলাকুশলী, পরিবেশক ও হল কর্তৃপক্ষের প্রতি। আগামীতে ‘মেঘের কপাট’ আরো ছড়িয়ে পড়বে সেই প্রত্যাশাই রইবে।

বলে রাখা ভাল, গেল ৩ নভেম্বর মুক্তির পর ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসীত হয়েছে। ওয়ালিদ আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, সাবরিনা তন্বী, আফরোজা মোমেন, রেজাউর রহমান রিজভী, রেহানা পারভীন হাসি, জামান সাইফ, রাজু আহসান প্রমুখ। সম্পূর্ণ শ্রীমঙ্গলে দৃশ্যায়িত এই চলচ্চিত্রটির পাঁচটি গানের সবগুলোই লিখেছেন পরিচালক ওয়ালিদ আহমেদ। মেলোডিয়াস ঘরানার এই গানগুলোতে কন্ঠ দিয়েছেন জাভেদ আলী, অর্ঘ্য, রূপঙ্কর, আফরোজা মোমেন, দিলরুবা কামাল ও অনিন্দ্য চ্যাটার্জী। সঙ্গীত পরিচালনা করেছেন নাসিফ অনী, রূপঙ্কর, ওয়ালিদ আহমেদ ও অভিষেক সাহা। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন