শনিবার, ২৭ জুলাই ২০২৪

শিরোনাম

দাম কমেছে ‘অপো এ১৭কে’ এবং ‘অপো এ৭৭’ স্মার্টফোনের

শনিবার, সেপ্টেম্বর ১৬, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: গাছের পাতার রঙ পরিবর্তন ও ফুরফুরে হাওয়ার মাধ্যমে শরৎকাল যেমন প্রকৃতিকে রাঙিয়ে দেয়, তেমনি শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন টেকনোলজি কোম্পানি ‘অপো’ এর জনপ্রিয় ‘অপো এ১৭কে’ এবং ‘অপো এ৭৭’ স্মার্টফোনের দাম কমানোর এক দারুণ খবর নিয়ে এ মৌসুম শুরু করছে। গেল ৯ সেপ্টেম্বর থেকে ডিভাইসগুলোর মূল্যহ্রাস শুরু হওয়ার পর, ইউজাররা অত্যাধুনিক প্রযুক্তিকে আরো সহজেই পাচ্ছেন তাদের হাতের নাগালে।

স্টাইলিশ ও ফিচার-সমৃদ্ধ ‘অপো এ১৭কে’ স্মার্টফোনের আগের দাম ছিল ১৪ হাজার ৯৯০ টাকা, যা কমিয়ে এখন ১৩ হাজার ৯৯০ টাকা করা হয়েছে। এছাড়া, ৩৩-ওয়াট সুপারভুক চার্জিংয়ের জন্য বিখ্যাত ‘অপো এ৭৭’ এখন ১৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, যার আগের দাম ছিল ২০ হাজার ৯৯০ টাকা। এই শরৎ-এক্সক্লুসিভ মূল্য সংশোধনের কারণে বাংলাদেশি ইউজাররা কোন রকম আর্থিক চাপ ছাড়াই এই স্মার্টফোন দুটি কিনতে পারবেন।

‘অপো এ১৭কে’ স্মার্টফোনে এখন আরো আকর্ষণীয় মূল্যছাড় দওয়া হয়েছে, যা উদ্ভাবনকে সর্বস্তরে পৌঁছে দেয়ার প্রতি ‘অপো’র প্রতিশ্রুতির উদাহরণ। উন্নত ফিচার ও অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি ‘অপো এ১৭কে’ কোন রকম বিঘ্ন ছাড়াই একটি নিরবচ্ছিন্ন ও সন্তোষজনক ইউজার এক্সপেরিয়েন্স দিবে। স্টাইলিশ বডির সাথে ডিভাইসটিতে রয়েছে একটি পাঁচ হাজার এমএএইচের দীর্ঘ স্থায়ী ব্যাটারি; যা সারা দিনের ব্যাটারির পাওয়ার নির্ভরযোগ্যতা নিশ্চিত করে। ফোনটিতে চার জিবি পর্যন্ত র‌্যাম বৃদ্ধির সুবিধাসহ হাই ডিমান্ডিং অ্যাপগুলোও কম ল্যাগসহ নির্বিঘ্নে চালানো যাবে। এর সাইড ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার নিরাপদ ও দ্রুত ডিভাইস অ্যাক্সেস নিশ্চিত করে এবং এর আইপিএক্স৪ পানি নিরোধক প্রযুক্তি ডিভাইসে পানি ঢুকে তা নষ্ট হওয়ার হাত থেকে সুরক্ষার নিশ্চয়তা দেয়। এক কথায়, ইউজাররা সাশ্রয়ী মূল্যে একটি বিশাল প্যাকেজ পাচ্ছেন।

বেশ হালকা ও নান্দনিক ডিজাইনের ‘অপো এ৭৭’ যেন ঠিক পকেট-সাইজের একটি শিল্পকর্ম। স্মার্টফোনটির ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং ক্ষমতার কারণে ইউজাররা চলাফেরার সময় তাদের সুবিধামত ফোনে চার্জ দিতে পারে। এমনকি কোলাহলপূর্ণ পরিবেশেও স্পিকারের আল্ট্রা-ভলিউম মোড সঙ্গীতে নিমগ্ন হওয়ার আনন্দের অভিজ্ঞতাকে বাড়িয়ে তোলে। গেমিং বা কন্টেন্ট ব্যবহারের সময় ডিভাইসটির ছয় দশমিক ৫৬-ইঞ্চি কালার-রিচ ডিসপ্লে ইউজারদের প্রাণবন্ত অভিজ্ঞতা দিয়ে থাকে। ৫০ মেগা পিক্সেল এআই ডুয়াল ক্যামেরা পরিষ্কার, উচ্চ-মানের ফটোগ্রাফের গ্যারান্টি দেয়, যেখানে বোকেহ ডেপথ ক্যামেরা পোর্ট্রেটগুলিতে একটি প্রফেশনাল টাচ যোগ করে। অপো এ১৭কে এবং অপো এ৭৭ স্মার্টফোন এখন নতুন সামঞ্জস্য করা দামে বাংলাদেশের সব অনুমোদিত অপো স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন