শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিরোনাম

দুর্দান্ত অফারে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে মিলবে রিয়েলমি স্মার্টফোন

রবিবার, ডিসেম্বর ১১, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: দারুণ সব অফারে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির ফোন মিলবে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে। সোমবার (১২ ডিসেম্বর) থেকে শুরু হতে যাওয়া এ ক্যাম্পেইনে থাকছে রিয়েলমির স্মার্টফোনে ছয় হাজার টাকা পর্যন্ত ছাড়, ১২ মাস পর্যন্ত শুন্য শতাংশ ইন্টারেস্টে ইএমআই সুবিধা, ১২ শতাংশ পর্যন্ত সেভিংস (সাশ্রয়) সম্বলিত ১২.১২ পেমেন্ট ভাউচার ও হাজারো উপহার। এ ক্যাম্পেইনটি চলবে আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত। সোমাবর (১২ ডিসেম্বর) থেকে মেগা অফারে দারাজ থেকে রিয়েলমি স্মার্টফোন কিনতে ক্লিক- https://click.daraz.com.bd/e/_6wOMx

এ ক্যাম্পেইন চলাকালীন রিয়েলমি জিটি মাস্টার এডিশন (৮/১২৮জিবি) কেনা যাবে ৩১ হাজার ৯৭১ টাকায় (বর্তমান বাজার দাম ৩৪ হাজার ৯৯০ টাকা)। এছাড়া, এ ক্যাম্পেইন চলাকালীন রিয়েলমির জনপ্রিয় নাম্বার সিরিজের ফোনগুলোও ক্রেতারা আকর্ষণীয় দামে কিনতে পারবেন। এ সময় রিয়েলমি ৯প্রো+ ৫জি (৮/১২৮জিবি) ডিভাইসটি ক্রেতারা ৩১ হাজার ৯৭৯ টাকায় (বর্তমান বাজার দাম ৩৪ হাজার ৯৯০ টাকা), রিয়েলমি ৯ প্রো ৫জি (৮/১২৮জিবি) ২৫ হাজার ৪৮৭ টাকায় (বর্তমান বাজার দাম ২৭ হাজার ৯৯৯ টাকা), রিয়েলমি ৯ (৮/১২৮জিবি) ২২ হজাার ৭৭৩ টাকায় (বর্তমান বাজার দাম ২৪ হাজার ৯৯৯ টাকায়), রিয়েলমি ৯আই (৬/১২৮জিবি) ১৮ হাজার ৩১৫ টাকায় (বর্তমান বাজার দাম ১৯ হাজার ৯৯৯ টাকায়) ও রিয়েলমি ৮(৮/১২৮জিবি) ২৩ হাজার ৬৩৭ টাকায় (বর্তমান বাজার দাম ২৫ হাজার ৯৯০ টাকায়) কিনতে পারবেন।

এছাড়া, ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা রিয়েলমি নারজো সিরিজ থেকে নারজো ৫০, রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ও জনপ্রিয় সি সিরিজ থেকে রিয়েলমি সি৩৩, রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি সি৩০ ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। পাশাপাশি, নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারে ক্রেতাদের জন্য অতিরিক্ত ছাড় সুবিধাও (শর্ত প্রযোজ্য) থাকছে। ব্যবহারকারী ও ফ্যানদের সন্তুষ্টিকে রিয়েলমি সব সময় প্রাধান্য দেয়। রিয়েলমি ক্রেতাদের জন্য সব সময় আকর্ষণীয় অফার নিয়ে আসতে সচেষ্ট রয়েছে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন