সোমবার, ২০ মে ২০২৪

শিরোনাম

দেশজুড়ে আল মানাহিল ফাউন্ডেশনের ৫২ টন খেজুর বিতরণ কর্মসূচি উদ্বোধন করল চট্টগ্রাম জেলা প্রশাসক

মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: পবিত্র রমজান মাস উপলক্ষে দেশব্যাপী গরিব ও অসহায় পরিবারের মাঝে ৫২ টন খেজুর বিতরণের উদ্যোগ নিয়েছে আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম জেলা প্রশাসকের তত্ত্বাবধানে চট্টগ্রাম নগরের সহস্রাধিক পরিবার পাচ্ছে প্রায় দেড় টন খেজুর।

সোমবার (০৮ মার্চ) চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মুহাম্মদ ফখরুজ্জামান এই খেজুর বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন। এর আগে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে বিতরণ করার জন্য প্রায় দেড় টন খেজুর জেলা প্রশাসকের হাতে তুলে দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা হেলালুদ্দিন বিন জমির উদ্দিন।

খেজুর গ্রহণ করে জেলা প্রশাসক আবুল বাসার মুহাম্মদ ফখরুজ্জামান আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে আন্তরিক ধন্যবাদ ও শোকরিয়া জ্ঞাপন করেন। পাশাপাশি ফাউন্ডেশনের উন্নতি ও কল্যাণ কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক তানভীর-আল-নাসীফ ও সহকারী কমিশনার ‍হুছাইন মুহাম্মদ, ফাউন্ডেশনের ইঞ্জিনিয়ার মো. ইফতিকার ও কর্মকর্তা শহিদুল ইসলাম।

প্রসঙ্গত, পবিত্র রমজান মাস উপলক্ষে দেশব্যাপি গরিব ও অসহায় রোজাদারদের মাঝে ৫২ টন খেজুর বিতরণের উদ্যোগ নিয়ে বেশ প্রশংসিত হয়েছে আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন। সৌদি আরব থেকে আসা এসব খেজুর পর্যায়ক্রমে দেশব্যাপি বিতরণ করছে সংস্থাটি।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন