শুক্রবার, ২১ জুন ২০২৪

শিরোনাম

‘দ্য সোপ্রানোস’ সিরিজের অভিনেতা টনি সিরিকো আর নেই

সোমবার, জুলাই ১১, ২০২২

প্রিন্ট করুন

চলমান নিউইয়র্ক ডেস্ক: ‘দ্য সোপ্রানোস’ সিরিজের অভিনেতা পিটার পল আর নেই। স্থানীয় সময় শুক্রবার ((৮ জুলাই) মার্কিন অভিনেতা টনি সিরিকোর মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার পরিবার। তার বয়স হয়েছিল ৭৯ বছর।

লাইট, ক্যামেরা ও অ্যাকশনের মহড়ায় আর কখনো হাজির হবেন না টনি সিরিকো। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শোবিজ অঙ্গনের তারকা।

জানা গেছে, ফোর্ট লডারডেলে একটি বাড়িতে মারা যান টনি। তার ম্যানেজার বব ম্যাকগোয়ান জানিয়েছেন, গেল কয়েক বছর ধরেই ডিমেনশিয়ায় আক্রান্ত ছিলেন এ অভিনেতা।

১৯৯৯ সালে শুরু হওয়া এইচবিও চ্যানেলের জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্য সোপ্রানোসে’ অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নেন টনি সিরিকো। ১৯৯৯ -২০০৭ পর্যন্ত সিরিজটিতে অভিনয় করেছেন টনি। কখনো ভিলেন, কখনো ফের কমেডি অভিনয়ের মাধ্যমে দর্শকের নজর কাড়েন তিনি। তার মৃত্যুতে সোপ্রানোস টিম শোকবার্তা জানিয়েছেন।

১৯৭৪ সালে ‘ক্রেজি জো’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় টনি সিরিকোর। তবে ‘দ্য সোপ্রানোস’ সিরিজের পিটার পল চরিত্রের মাধ্যমেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

১৯৪২ সালের ২৯ জুলাই আমেরিকার নিউইয়র্কের ব্রুকলিনে ইতালীয় বংশোদ্ভূত একটি পরিবারে জন্ম নেন টনি সিরিকো। অভিনয় শুরু করার আগে উচ্ছৃঙ্খল আচরণ, মারামারি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ২৮ বার গ্রেফতার করা হয়েছিল তাকে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন