বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিরোনাম

নানা ছাড়ে পালিত হচ্ছে অপো সার্ভিস ডে

শুক্রবার, ফেব্রুয়ারী ১১, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: প্রতি বারের মত ফের শুরু হয়েছে অপো সার্ভিস ডে। ‘কেয়ার অ্যান্ড রিচ’ এ থিমকে সামনে রেখে ১০-১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এ সার্ভিস ডে। দিবসটি উপলক্ষে গ্রাহকরা অপোর কাস্টমার কেয়ারে নানা সেবা উপভোগ করতে পারবেন।

অপো জানায়, বিক্রয়োত্তর সেবা মানেই শুধুমাত্র ফোন মেরামত নয়। এটি একটি সার্বিক সেবা কার্যক্রম; যা গ্রাহককে নির্বিঘ্নে স্মার্টফোন ব্যবহারে উদ্বুদ্ধ করে। তাইতো প্রায় প্রতি মাসেই অপো ভক্তদের জন্য সার্ভিস ডে পালন করে।

এবার সার্ভিস ডেতে অপো বেশ কিছু অফার নিয়ে এসেছে। যেমন- ফোন ও অ্যাকসেসোরিজ মেরামত ও ক্রয়ে ১০ শতাংশ ছাড়। এ সময় ফ্রি লেবার কস্ট, ফ্রি প্রটেকটিভ ফিল্ম ও ফ্রি সফটওয়্যার আপগ্রেড সুবিধা পাওয়া যাবে। সেবা দেয়ার সময় ক্লান্তি কাটাতে গ্রাহককে স্পেশাল ড্রিংক অফার করা হবে।

অপো জানায়, তারা সব সময় গ্রাহককে সর্বোচ্চ সুবিধা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। এমনকি এ মহামারির সময়ে বিনামূল্য ফোন জীবানুমুক্তকরণ সেবা দেওয়া হয়েছে। সর্বোচ্চ সতর্কতা মেনে অপো সেবা দিয়ে থাকে।

দেশব্যাপী ৩৪টি টাচ পয়েন্টের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা দিয়ে যাচ্ছে তারা। এসব সেবার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এক ঘণ্টা ফ্ল্যাশ সার্ভিস, নিউ পার্টস রিপ্লেস ইত্যাদি। এ ধরনের সেবা লাইভ চ্যাট অপশন, রিজারভেশন সার্ভিস ও একটি মাত্র ফোন কলের মাধ্যমে পাওয়া যাবে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন