শুক্রবার, ২১ জুন ২০২৪

শিরোনাম

নিউইয়র্কসহ আমেরিকার ২০ রাজ্যের ৫৯ মাল্টিপ্লেক্সে রিলিজ ‘শান’

শুক্রবার, জুন ২৪, ২০২২

প্রিন্ট করুন

চলমান নিউইয়র্ক ডিস্ক: আমেরিকার প্রেক্ষাগৃহে শুক্রবার (২৪ জুন) রিলিজ হওয়ার কথা রয়েছে ফিলম্যান এন্টারটেইনমেন্ট প্রযোজিত এবং এমএ রাহিম পরিচালিত তারকাবহুল সিনেমা ‘শান’। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজীব।

নিজের ও অফিসিয়াল পেজে থিয়েটারের লিস্ট প্রকাশ করে সজীব বলেন, ‘পৃথিবীর সর্ববৃহৎ এ সিনেমা চেইনগুলিতে সামারের এ সুপার পিক সময়ে যখন হলিউড, ইন্ডিয়ান ইন্ডাস্ট্রিসহ তাবৎ বড় বড় সব ইন্ডাস্ট্রির বড় বড় সব সিনেমার মুক্তির লাইন লেগে আছে, এ সময়ে যখন বাংলাদেশের সিনেমার মুক্তির একটা বিশাল নাম্বার ম্যানেজ করা যায়, তখন আনন্দ হয়।’

সম্প্রতি ঢাকায় একটি অনুষ্ঠানে ‘শান’ আমেরিকায় মুক্তির চুক্তি সই করেন স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন ও ফিলম্যান এন্টারটেইনমেন্টের প্রযোজক ওয়াহিদুর রহমান।

বাংলা ভাষাভাষীদের জন্য আমেরিকার বিশ্ব বিখ্যাত এএমসি, রিগ্যাল, সিনেমার্ক, হারকিন্স, শোকেইস চেইনে প্রথম সপ্তাহে ২০টি স্টেটের বিখ্যাত ও কাছের ৫৯টি মাল্টিপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘শান’। স্টেটগুলো হল নিউইয়র্ক, নিউ জার্সি, পেনসিলভেনিয়া, মেরিল্যান্ড, ভার্জিনিয়া, মিশিগান, কানেক্টিকাট, টেক্সাস, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, জর্জিয়া, অ্যারিজোনা, ইউটাহ, ওহাইও, ক্যানসাস, টেনেসি, লুইজিয়ানা, অরিগন, কলোরেডো ও ওয়াশিংটন।

এএমসির (পৃথিবীর সবচেয়ে বড় সিনেমা চেইন) দশটি, রিগাল/সিনেওয়াল্র্ডের (পৃথিবীর দ্তিীয় বৃহত্তম সিনেমা চেইন) ২০টি, সিনেমার্কের (পৃথিবীর তৃতীয় বৃহত্তম সিনেমা চেইন) ২৪টি, হারকিন্সের (আমেরিকার অন্যতম বড় সিনেমা চেইন) চারটি ও শোকেসের (আমেরিকার অন্যতম বড় সিনেমা চেইন) একটিসহ মোট ৫৯টি থিয়েটারে ‘শান’ দেখা যাবে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন