বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকার বনভোজন ও ঈদ পুনর্মিলনী

বুধবার, জুলাই ৫, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকা ইনকের বার্ষিক বনভোজন ও ঈদ পুনর্মিলনী ২০২৩। রোববার (২ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের গ্লেন আইল্যান্ড পার্কে সম্পন্ন হয় এ আয়োজন। বনভোজনে নিউইয়র্কে বসবাসরত ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকার সদস্য ও তাদের স্বজনরা ছাড়াও বিভিন্ন রাজ্য থেকে অনেকে স্ব-পরিবার অংশ নেন। বিভিন্ন সংগঠনের নেতারাসহ আমন্ত্রিত অতিথিরা যোগ দেন এ আয়োজনে। পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানা আনন্দে মেতে ওঠেন তারা।

আনুষ্ঠানিক উদ্বোধনের পর শুরু হয় বিভিন্ন খেলা-ধূলা। শিশু-কিশোর ও নবীন-প্রবীণরা বিভিন্ন ইভেন্টে অংশ নেন। আয়োজনকে প্রাণবন্ত করে রাখে আকর্ষণীয় সব খেলাধূলা ও মজাদার বাঙালী সব খাবার। দিনব্যাপি বনভোজনে বিভিন্ন খেলা-ধূলা ছাড়াও বিশেষ আর্কষণ ছিল র‌্যাফেল ড্র। দুপুরের খাবার শেষে মহিলাদের মিউজিক্যাল বালিশ নিক্ষেপ ইভেন্টের মাধ্যমে খেলাধুলা পর্ব শেষ হয়। অনুষ্ঠানে গান করেন বাউল শিল্পী কালা মিয়াসহ স্থানীয় শিল্পীরা।

সংগঠনের সভাপতি মাহবুব আলমের সভাপতিত্বে ও সহ সভাপতি মো. শামীম মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক হুসেন আহমেদ। বক্তব্য দেন কমিউনিটি লিডার আবদুর রব দলা মিয়া, গোলাম মোহাম্মদ টেপন, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি বদরুন্নাহার খান মিতা, প্রধান নির্বাচন কমিশনার আতাউর রহমান সেলিম, সংগঠনের সাবেক সভাপতি জুনেদ আহমেদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক কাওছারুজ্জামান কয়েস, সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন লকু, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সভাপতি সামাদ মিয়া জাকের, সিএমজি হোম লোনের জাহাঙ্গরি কাজী, কমিউনিটি এক্টিভিস্ট রিয়াজ উদ্দিন কামরান, কবির খান, টিপু সুলতান।

অনুষ্ঠান আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি রেহানুজ্জামান, আব্দুল আহাদ, সহ-সাধারণ সম্পাদক সামাদ মিয়া জাকের, মহমুদুর রহমান, কোষাধ্যক্ষ দেলওয়ার হুসেন হেলাল, সহ-কোষাধ্যক্ষ ইসকন্দর আলি মিটু, সাংগঠনিক সম্পাদক লুৎফুর হুসেন আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মুহাম্মদ মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক নুরুজ্জামান লিপন, মহিলা সম্পাদিকা জুবেদা বেগম রোজি, দপ্তর সম্পাদক আফতাব উদ্দিন খান মোহন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদ সাবু, ক্রীড়া সম্পাদক ডালিম আহমদ, ধর্ম সম্পাদক মুজিবুর রহমান, সাদস্যিক সম্পাদক আব্দুল হান্নান, কার্যকরী সদস্য সাহিদ আলী, সেবুল মিয়া, রেজাউল ইসলাম সেলিম, রানা মিয়া, বুরহান উদ্দীন, গোলাম মো. চৌধুরী লক্ষণ।

র‌্যাফল ড্র বিজয়ীরা আর্কষণীয় পুরস্কার জিতে নেন। এর প্রথম পুরস্কার ছিল স্বর্ণের চেইন, দ্বিতীয় পুরস্কার ৬৫ ইঞ্চি টিভি ও তৃতীয় পুরস্কার আইপ্যাড।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন