রবিবার, ২১ এপ্রিল ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে বিয়ানীবাজার সমিতির নির্বাচন: মান্নান সভাপতি ও অপু সাধারণ সাধারণ সম্পাদক

শুক্রবার, নভেম্বর ৩, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মান্নান-জুয়েল প্যানেলের আব্দুল মান্নান। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মিজবাহ-অপু প্যানেলের রেজাউল আলম অপু। প্রতিযোগিতাপূর্ণ নির্বাচনে আব্দুল মান্নান ১৩ ভোটের ব্যবধানে জয়ী হোন। তার প্রাপ্ত ভোট এক হাজার ৯৩৭। অপর সভাপতি প্রার্থী মিজবাহ আহমেদ পেয়েছেন এক হাজার ৯২৪ ভোট। অন্য দিকে, প্রায় ২৬১ ভোটের ব্যবধানে জয়ী হোন রেজাউল আলম অপু। অপুর ভোট পেয়েছেন দুই হাজার ১৮।

গেল ২২ অক্টোবর ওজনপার্কের কেন্দ্রে রাত সাড়ে আটটা পর্যন্ত ভোট চলার পর নির্বাচন কমিশন এই ফলাফল ঘোষণা করেন।

১৯ সদস্যের কার্যকরি পরিষদের নির্বাচনে সভাপতি, সহ সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে জয়ী হয়েছে মান্নান-জুয়েল পরিষদ। সাধারণ সম্পাদকসহ ১৬টি পদে জয়ী হয়েছেন মিজবাহ-অপু প্যানেলের প্রার্থীরা। মান্নান-জুয়েল পরিষদের অন্য দুই জয়ী হলেন রাজু আহমদ যুগ্ম সাধারণ সম্পাদক) ও আব্দুল হান্নান দুখু কোষাধ্যক্ষ। সাধারণ সম্পাদক পদসহ মিজবাহ-অপু প্যানেলের নির্বাচিত অন্য প্রার্থীরা হলেন মুহিবুর রহমান রুহুল সহ সভাপতি, মাহমুদুল কবির রুবেল সাংগঠনিক সম্পাদক, সিদ্দিক ইসলাম সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, শামসুল আলম শিপলু দফতর সম্পাদক, আবু রাসেল প্রচার সম্পাদক, জামিল আহমেদ জাফরুল ক্রিড়া সম্পাদক, ফয়েজ আহমেদ সমাজ কল্যাণ সম্পাদক ও হাফছা ফেরদৌস হোসেন মহিলা সম্পাদিকা।

মিজবাহ-অপু প্যানেলের সদস্য পদে নির্বাচিতরা হলেন মাহবুব উদ্দীন আলম, আমিন উদ্দীন, ইকবাল হোসেন, রেজওয়ান আহমদ, মাসুদুর রহমান, শরীফ আহমদ ও ফরহাদ হোসেন।

নির্বাচনে আট হাজার ভোটারের মধ্যে প্রায় চার হাজার ভোটার ভোট দিয়েছেন।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন