বুধবার, ২৪ জুলাই ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে শাহ নেওয়াজ দম্পতির উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

শনিবার, অক্টোবর ৭, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: নিউইয়র্ক বাংলাদেশ লায়ন্স ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আজকালের সম্পাদক শাহ নেওয়াজ এবং রানো নেওয়াজের উদ্যোগে মিলাদ মাহফিল করা হয়েছে। এতে কমিউনিটির ঐক্য ও শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। ১৫ সেপ্টেম্বর মাগরিবের নামাজের পর নিউইয়র্কের কুইন্সে শাহ নেওয়াজের বাস ভবনে এই মিলাদ মাহফিল হয়েছে। মাহফিলে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন। শাহ নেওয়াজ দম্পতি প্রতি মাসেই এই ধরনের ওয়াজ মাহফিলের আয়োজন করে থাকেন।

মাওলানা সাইয়্যেদ মুতাওয়াক্কিল বিল্লাহ রব্বানী বদরপুরী বাংলাদেশি কমিউনিটি, মুসলিম সম্প্রদায়সহ বিশ্ব সম্প্রদায়ের কল্যাণে দোয়া পরিচালনা করেন।

তিনি বলেন, ‘এই মিলাদ মাহফিলের উছিলায় আল্লাহ নিশ্চয়ই আমাদের সবার গুণাহ মাফ করে দেবেন। আমাদের আত্মীয়-স্বজন ও বাবা-মাসহ যারা মারা গেছেন, আল্লাহ যেন তাদের বেহেস্তে দান করেন।’

মিলাদ মাহফিলে অংশ নেন রিজিয়া পারভিন, মোহাম্মদ আলী, আমিন মেহেদি, কাজী আযম, নুরুল আজিম, শাহনাজ বেলি, কামরুজ্জামান বকুল, মো. আলম নমি, আহসান হাবিব, ফিরোজ আহমেদ, ফকরুল ইসলাম দেলোয়ার, আকাশ রহমান, ময়নুজ্জামান চৌধুরী, এলিন রহমান, আলমগীর খান আলম, আব্দুর রশীদ বাবু, আবু বকর সিদ্দিক, মোস্তফা অনিক রাজ, বেলাল হোসেন, শাহ জে চৌধুরী, মফিজুর রহমান, শফি উদ্দীন, আব্দুল কাদের, সুলতানা বেগম, মারিয়া, এনএসএম মইনুল ইসলাম সজল, নাফিযা, রাসেল।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন