রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

নিউইয়র্ক – কায়রো- ঢাকা ফ্লাইট চালু করছে ইজিপ্ট এয়ার ট্রানজিটে ফ্রি পিরামিড পরিদর্শন ও হোটেলের ব্যবস্থা

রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

প্রিন্ট করুন
নিউইয়র্ক কায়রো 1
নিউইয়র্ক কায়রো 1

চলমান ডেক্স: নিউইয়র্ক-কায়রো- ঢাকা ফ্লাইট চালু করছে ইজিপ্ট এয়ার। ১ নভেম্বর থেকে সপ্তাহে দুই দিন সোমবার ও বৃহস্পতিবার ফ্লাইট চালু থাকবে। নিউইয়র্ক থেকে ঢাকা যাওয়া ও আসার পথে কায়রো টানজিটে মিশরের বিখ্যাত পিরামিড বিনামূল্যে দেখার সুযোগ রয়েছে। সাথে থাকছে ফ্রি হোটেল, নাস্তা ও যাতায়াতের ব্যবস্থা।

১৮ সেপ্টম্বর শনিবার দুপুর ১২ টায় নিউইয়র্কের ভ্যালি স্ট্রিমে ওলিভ গার্ডেনে এক সুধী সমাবেশে একথা জানান, ইজিপ্ট এয়ারের জেনারেল সেলস এজেন্ট অ্যালো ঢাকা এভিয়েশন এর প্রধান নির্বাহী সৈয়দ আলী সামী।এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ইজিপ্ট এয়ার ইউএসএ সেলস ম্যানেজার পাউলা মারটিনস, নিউইয়র্ক সিইও রাশেদ চৌধুরী, সিওও আফরিন হক এবং বিভিন্ন ট্রাভেল এজেন্সীর সিইও বৃন্দ ও নিউইয়র্কের বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।প্রধান নির্বাহী সৈয়দ আলী সামী আরো বলেন, ইজিপ্ট এয়ারের মাধ্যমে গ্রাহকরা অন্যান্য এয়ার থেকে বেশী সুবিধা পাবেন।

যাত্রীদের যে কেউ চাইলে টানজিটে (মিশর) ২৪ ঘন্টার ফ্রি সুযোগ গুলো নিতে পারবেন। আর যদি কেউ ফ্রি সুযোগ গুলো নিতে না চান তাহলে টানজিটে ২ থেকে তিন ঘন্টা বিরতি নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে যেতে পারবেন।নিউইয়র্ক থেকে কায়রো যেতে লাগবে সাড়ে ৯ ঘন্টা এবং কায়রো থেকে ঢাকা যেতে লাগবে ৭ ঘন্টা।নিউইয়র্ক সিওও আফরিন হক বলেন, ঢাকায় যাওয়ার পথে মিশরীয় আতিথেয়তা, বিভিন্ন সাংস্কৃতিক ঐতিহ্য বিনামূল্যে দেখার সুবর্ণ সুযোগ এটি। তিনি দেরী না করে ট্রাভেল এজেন্সী থেকে গ্রাহকদের টিকেট সংগ্রহ করার জন্য আহবান জানান।

নিউইয়র্ক সিইও রাশেদ চৌধুরী বলেন, ইজিপ্ট এয়ারলাইন্সের বর্তমানে ৬৯ টি উড়োজাহাজ আকাশ পথে চলছে। মধ্যপ্রাচ্য, ইউরোপ, আফ্রিকা, এশিয়া এবং আমেরিকারসহ ৮০ টির বেশী দেশে ফ্লাইট পরিচালনা করছে। তিনি অত্যান্ত নিরাপদ ও আরামদায়ক ভ্রমনের জন্য এবং ফ্রি সুযোগ গুলো গ্রাহণ করার জন্য সবার প্রতি আহবান জানান।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন