বুধবার, ২৬ জুন ২০২৪

শিরোনাম

নিউইয়র্ক সিটি বাংলাদেশী সিভিল সার্ভিস সোসাইটির নব কার্যকরী পরিষদ গঠন

রবিবার, নভেম্বর ১৯, ২০২৩

প্রিন্ট করুন
cny
cny

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি বাংলাদেশী সিভিল সার্ভিস সোসাইটির (এনসিবিসিএস) ২০২৪-২৫ মেয়াদের কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। গেল ৪ নভেম্বর সন্ধায় জ্যামাইকার মতিন রেস্টুরেন্টে নির্বাচিত কর্মকর্তাদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ভূঁইয়া।

অনুষ্ঠানে বক্তৃতা করেন নির্বাচন কমিশনার আজহার আলী খান ও সুজাউদ্দিন মোল্লা, উপদেষ্টা আওকাত হোসেন খান।

এর পূর্বে গেল ২৪ অক্টোবর জ্যামাইকার আশা হোমকেয়ার মিলনায়তনে অনুষ্ঠিত সোসাইটির সাধারণ সভায় নির্বাচনের তারিখ ও তিনজন বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

পরিষদে নাফিসুর রহমানকে সভাপতি ও মো. হেলাল আলম টিটুকে সাধারণ সম্পাদক করা হয়। ১৭ জনের কার্যকরী পরিষদের অন্য কর্মকর্তারা হলেন উর্ধতন সহ সভাপতি মাহবুব কবির, সহ সভাপতি রেজাউল কবির, যুগ্ম সম্পাদ মো. শানু, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক আরিফ আহমেদ অর্ণব, সাহিত্য ও গণমাধ্যম সম্পাদক মনজুর কাদের, অর্থ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সহ অর্থ সম্পাদক সাইদা টি হাবিব, শিক্ষা সম্পাদক সেলিনা শারমিন, যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক সাইফ খান, নির্বাহী সদস্য আশরাফুজ্জামান, একেএম শামশুজ্জামান, রফিকুল ইসলাম, আনোয়ার পারভেজ ও ফাতেমা খান।

সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ মজুমদার, উর্ধতন সহ সভাপতি রীনা সাহাকে উপদেষ্টা কমিটির সদস্য মনোনীত করা হয়েছে।

আগামী ২ ডিসেম্বর সন্ধায় নতুন নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক, বার্ষিক নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। নিউইয়র্ক সিটি, স্টেট ও ফেডারেলে কর্মরত সব সিভিল সার্ভিস কর্মকর্তাকে সপরিবারে যোগ দেয়ার জন্য আমন্ত্রণ দেয়া হয়েছে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন