সোমবার, ২০ মে ২০২৪

শিরোনাম

নিজেদের জায়গা বুঝে পেল অভিনয় শিল্পী সংঘ

শনিবার, মে ৪, ২০২৪

প্রিন্ট করুন

চট্টগ্রাম: বহু পূর্ব থেকেই অভিনয় শিল্পী সংঘের নিজস্ব জায়গা বুঝে পাওয়ার কথা শোনা যাচ্ছিল। এবার সরকারের কাছ থেকে সাড়ে তিন কাঠা জমি বুঝে পেয়েছে সংগঠনটি। সেই জমিতে গড়ে তোলা হবে তাদের স্বপ্নের ভবন ‘অ্যাক্টরস হোম’। ব্যাপারটি সামাজিক মাধ্যমে জানিয়েছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

আহসান হাবিব নাসিম তার ফেসবুকে লিখেছেন, শুক্রবার, ৩ মে, ২০২৪, অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ, জেলা প্রশাসন ঢাকা’র কাছ থেকে তাদের জায়গা বুঝে নিয়েছে। আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এরপর এ নেতা লেখেন, আরও ধন্যবাদ ও কৃতজ্ঞতা ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম ও ঢাকা জেলার প্রশাসক আনিসুর রহমান, এসি ল্যান্ড তেজগাঁও শরিফ মো. হেলাল উদ্দিনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি।

নাসিম আরো বলেন, ‘এটা অবশ্যই আমাদের জন্য আনন্দের। কেননা দীর্ঘ দিন ব্যাপারটি নিয়ে চেষ্টা চলছিল। অবশেষে জায়গা বুঝে পাওয়াটা অভিনয় শিল্পী সংঘের একটি সফলতা বলে মনে করছি। শিল্পীদের প্রশিক্ষণ, মিটিং, একসাথে সময় কাটানোসহ বিভিন্ন কার্যক্রমের জন্য ব্যবহৃত হবে এটি। ওই জায়গা থেকে আজ আমাদের আনন্দের দিন।’

এ দিকে জমি গ্রহণের সংবাদ দেয়ার সাথে দুইটি স্থিরচিত্র প্রকাশ করেছেন নাসিম। সেখানে তার সাথে দেখা গেছে সংঠনটির সাধারণ সম্পাদক রওনক হাসানকে। আরো ছিলেন অভিনেত্রী মৌসুমী হামিদসহ বেশ কয়েকজন। বোঝা যাচ্ছে জমি গ্রহণ করার মুহূর্ত ছিল এটি। রাজধানীর আফতাব নগরে দেয়া হয়েছে জায়গাটি।

রওনক হাসান বিবৃতিতে বলেন, ‘জায়গাটি হোল্ডিং নম্বর: ৩২, রোড: ২, ব্লক: সি, জহুরুল ইসলাম সিটি, আফতাব নগর। শুক্রবার (৩ মে), অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ, জেলা প্রশাসন ঢাকার কাছ থেকে তাদের জায়গা বুঝে নিয়েছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সিএন/আলী

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন