রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

পরি হয়ে আসছেন শিরিন শিলা

বুধবার, জুন ২৮, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: এবারের ঈদুল আজহায় পরিবানু হয়ে আসছেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী শিরিন শিলা। বৈশাখী টিভির ঈদ আয়োজনে সাত পর্বের ধারাবাহিক ‘পরিবানু’ নাটকের নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। সন্ধ্যা সাড়ে সাতটায় নাটকটি প্রচার হবে ঈদের সপ্তম দিন। কমল সরকারের রচনায় সাদেক সিদ্দিকীর পরিচালনায় এতে অভিনয় করেছেন শিপন মিত্র, অভি, ঝিলিক, পুষ্প, সাহেলা আক্তার, লিজা খানম প্রমুখ।

নাটকের গল্পে নিয়ে বলতে গিয়ে পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘পরি গ্রামের দুরন্ত এক কিশোরী। সত্য আর স্পষ্ট কথার কারণে অনেকেরই চক্ষুশূল। মা-মেয়ে চায়ের দোকানেই তাদের সংসার চলে। তাদের বানানো চায়ের প্রশংসা সারা গ্রামে। পরি সুন্দরী হওয়ার কারণেই অনেকেই পেতে চায় তাকে।

‘রাস্তাঘাটে বিরক্ত করে। সবাইকে ম্যানেজ করতে পারলেও এলাকার চেয়ারম্যানের হাত থেকে রক্ষা পাওয়া দুষ্কর হয়ে পড়ে। এমন সময় গ্রামে এসে হাজির হয় শহরের শিক্ষিত যুবক শিপন মিত্র। সেও প্রেমে পড়ে পরিবানুর। ক্ষমতাশালী চেয়ারম্যান তার মেয়েকে নিয়ে নতুন ফাঁদ পাতে। সে ফাঁদে কি আটকা পড়ে পরিবানু ও গ্রামের সবাই! সমাজের অবহেলিত মেয়ের জীবনের গল্প নিয়েই নির্মিত হয়েছে পরীবানু নাটকের কাহিনী।’

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন