সোমবার, ২২ এপ্রিল ২০২৪

শিরোনাম

পিকাপে হাত পা বাঁধা বাইডেনের ছবি পোস্ট করলেন ট্রাম্প

রবিবার, মার্চ ৩১, ২০২৪

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: একটি পিকআপ ট্রাকের পেছনে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বাধা রয়েছেন, এমন একটি ছবি পোস্ট করেছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এই নিয়ে নেট দুনিয়ায় ব্যাপক হৈচৈ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) লং আইল্যান্ডে ভিডিওটি ধারণ করা হয়েছে বলে ইঙ্গিত দিয়েছেন ট্রাম্প। শুক্রবার ট্রুথ সোশ্যালে পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায়, পতাকা ও ডেকাল সম্বলিত দুটি ট্রাক ট্রাম্পের প্রতি সমর্থন জানাচ্ছে। দ্বিতীয় ট্রাকের পেছনে ছিল বাইডেনের ছবি।

ট্রাম্পের প্রচারণা শিবিরের মুখপাত্র স্টিভেন চেউং এক বিবৃতিতে বলেন, ছবিটি একটি পিকআপ ট্রাকের পেছনে ছিল, পিকআপটি হাইওয়ে দিয়ে যাচ্ছিল। ডেমোক্র্যাটরা প্রেসিডেন্ট ট্রাম্প ও তার পরিবারের বিরুদ্ধে শুধু ঘৃণ্য সহিংসতার ডাকই দেয়নি, তারা আসলে তার বিরুদ্ধে বিচার ব্যবস্থাকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে।

পাল্টা এক বিবৃতিতে বাইডেন ক্যাম্পেইনের মুখপাত্র মাইকেল টাইলার বলেন, আপনি যখন ‘রক্তস্নানের’ ডাক দিচ্ছেন, তখন আপনি এ ধরনের বাজে পোস্ট করেন। ট্রাম্প নিয়মিতভাবে রাজনৈতিক সহিংসতা উসকে দিচ্ছেন। এখন সময় এসেছে ভোটাররা তাকে গুরুত্ব সহকারে নেবে। ৬ জানুয়ারি আমাদের গণতন্ত্র রক্ষায় যে ক্যাপিটল পুলিশ কর্মকর্তাদের ওপর হামলা হয়েছে, তাদের জিজ্ঞেস করুন।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন