রবিবার, ২১ এপ্রিল ২০২৪

শিরোনাম

প্রবাসে প্রথমবারের মতো লিপ ইয়ার সেলিব্রেশন

শুক্রবার, মার্চ ৮, ২০২৪

প্রিন্ট করুন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো লিপ ইয়ার সেলিব্রেশন। ২৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যায় বাংলাদেশি মালিকানাধীন স্বনামধন্য প্রতিষ্ঠান ‘ফাউমা ইনোভেটিভ কন্সালটেন্সি গ্রুপের ১৩ বছরে পদার্পণ উপলক্ষ্যে এ সেলিব্রেশন অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য ও জমকালো এই লিপইয়ার সেলিব্রেশনে ঝর্ণা ফাতাহা ও বাবু জামানের সঞ্চালনায় নিউইয়র্ক স্টেট ও সিটির গুরুত্বপূর্ণ রাজনীতিবিদ, প্রবাসের প্রতিষ্ঠিত ব্যবসায়ী নেতৃবৃন্দ, মিডিয়া কর্মী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও সুধীজনবৃন্দ উপস্থিত ছিলেন।

মূলধারার রাজনীতির সঙ্গে সম্পৃক্ত অনুষ্ঠানের আয়োজক ‘ফাউমা ইনোভেটিভ কন্সালটেন্সি গ্রুপের প্রেসিডেন্ট, সিটি মেয়রের দক্ষিণ এশিয়াবিষয়ক অ্যাডভাইজার প্যানেলের সদস্য এবং কমিউনিটি বোর্ড-৩ এর মেম্বার ফাহাদ সোলায়মান স্বাগত জানিয়ে বলেন, এ বছর প্রেসিডেন্ট নির্বাচন থেকে শুরু করে স্টেট, সিটির অন্যান্য নির্বাচনগুলোকে সামনে রেখে সাউথইস্ট এশিয়ান কমিউনিটিতে নিজেদের অবস্থান তুলে ধরতে মূলধারার রাজনীতিকগণ ভোট প্রত্যাশায় আমাদের সমর্থন প্রত্যাশা করছেন। আমাদেরও তাদের সমর্থণ জানাতে ঐক্যবদ্ধ হয়ে সিদ্ধান্ত গ্রহণ করতে হবে। তিনি তার প্রতিষ্ঠানের সফলতায় প্রবাসীদের অবদানের কথা স্মরণ করে ভবিষ্যতেও সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে মূলধারার রাজনীতিবিদদের মাঝে উপস্থিত ছিলেন কুইন্স বরো প্রেসিডেন্ট ডনোভান রিচার্ডস জুনিয়র, ডিস্ট্রিক্ট-৩৯ অ্যাসেম্বলি মেম্বার ক্যাটালিনা ক্রুজ, ডিস্ট্রিক্ট-৩০ অ্যাসেম্বলি মেম্বার স্টিভেন রাগা, ডিস্ট্রিক্ট ৩৪ অ্যাসেম্বলি মেম্বার জেসিকা গঞ্জালেজ রোজাস, ডিস্ট্রিক্ট ২৫ কাউন্সিল মেম্বার শেখর কৃষ্ণান, ডিস্ট্রিক্ট ২৩ কাউন্সিল মেম্বার লিন্ডা লি প্রমুখ।

অনুষ্ঠানে ‘ফাউমা ইনোভেটিভ কন্সালটেন্সি গ্রুপের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মূলধারার রাজনীতিবিদগণও কয়েকজন কৃতি ব্যক্তিকে সাইটেশন প্রদান করেছেন

অনুষ্ঠানে আসা মূলধারা ও কমিউনিটি নেতৃ বৃন্দ শুভেচ্ছা বক্তব্যে ‘ফাউমা ইনোভেটিভ কনসালটেন্সি গ্রুপের সফলতা কামনা এবং লিপইয়ার সেলিব্রেশন প্রোগ্রামের সফল আয়োজনে ফাহাদ সোলায়মানকে ধন্যবাদ জানিয়েছেন।

অনুষ্ঠানে শেষ পর্বে ছিল সাংস্কৃতিক পরিবেশনা। এসময় সংগীত পরিবেশন করেন জনপ্রিয় সংগীতশিল্পী রিজিয়া পারভিন, কামরুজ্জামান বকুল, ত্রিনিয়া হাসান প্রমুখ। মিউজিকে ছিলো সারগাম ব্র্যান্ড।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন