শনিবার, ২৭ জুলাই ২০২৪

শিরোনাম

ফেনী থিয়েটারের ১৫ জনের নতুন কমিটি গঠিত

বুধবার, জুলাই ৫, ২০২৩

প্রিন্ট করুন

ফেনী: ফেনীর ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ‘ফেনী থিয়েটার’র প্রধান সমন্বয়কারী নির্বাচিত হয়েছেন তানভীর আলাদিন। শনিবার (১ জুলাই) বিকালে শুরু হওয়া সংগঠনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষে রাতে ২০২৩-২০২৫ মেয়াদের জন্যে তানভীর আলাদিনকে প্রধান সমন্বয়কারী ও আনোয়ার হোসেন রাজুকে সমন্বয় সচিব করে ১৫ জনের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন যুগ্ম সমন্বয়কারী তুহিন মাহমুদ, যুগ্ম সমন্বয় সচিব নাজমুল হক শামীম, অর্থ সমন্বয়কারী ফজলুল হক রনি, প্রচার ও প্রযোজনা সমন্বয়কারী ইরফান মিয়াজী, প্রযোজনা সমন্বয়কারী আবদুল্লাহ আল ফাহাদ ও দপ্তর সমন্বয়কারী ফাতেমা জান্নাত শশী, সদস্য মো. কামরুল আলম, রাশেদ মাযহার, শাহদাত হোসেন রুবেল, কাজী ইকবাল আহমেদ পরাণ, মো. বোরহানুল ইসলাম নাহিন, তাহমিনা তোফা সীমা ও ইমন চৌধুরী।

তানভীর আলাদিন বলেন, ‘৩৪ বছর আগে আমরা কয়েকজন তরুণ মিলে ফেনী থিয়েটার গড়েছিলাম। এখন এ অঞ্চলের নাট্যদলগুলোর মধ্য ফেনী থিয়েটার অন্যতম সেরা দল।’

তিনি বলেন, ‘আমি পেশায় সাংবাদিক আর নেশায় লেখক ও নাট্যকর্মী। আমাদের ভাতৃপ্রতীম অন্যান্য সংগঠনের সাথেও আমার সম্পর্ক অসাধারণ ভাল। তথ্য-প্রযুক্তির কল্যাণে এখন ঢাকায় বসে কেন, যুক্তরাষ্ট্রে বসেও সার্বক্ষণিক নজরদারি করে গ্রুপের কাজের সমন্বয় করা সম্ভব। তাই, সবার সহযোগিতায় সংগঠন চালাতে খুব একটা সমস্যা হবে বলে আমি মনে করি না।’

বিদায়ী প্রধান সমন্বয়কারী কামরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক প্রধান সমন্বয়কারী রাশেদ মাযহার ও কাজি ইকবাল আহমেদ পরান, সমন্বয় সচিব আনোয়ার হোসেন রাজু, সাবেক সমন্বয় সচিব বোরহানুল ইসলাম নাহিন, তুহিন, নাজমুল হক শামীম, দিদার মজুমদার, শশী, ইরফান, সানী।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন