শুক্রবার, ২৪ মে ২০২৪

শিরোনাম

বদলী হিসেবেই মিয়ামির হয়ে মাঠে নামছেন মেসি

শুক্রবার, জুলাই ২১, ২০২৩

প্রিন্ট করুন

মিয়ামি, যুক্তরাষ্ট্র: ইন্টার মিয়ামির হয়ে শুক্রবার (২১ জুলাই) মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে স্বল্প সময়ের জন্য মাঠে নামতে যাচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা লিওনেল মেসি। সমর্থকদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যেই গেল সপ্তাহে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ফ্লোরিডায় পৌঁছান সাত বারের ব্যালন ডি’অঁর খেতাব জয়ী ওই ফুটবল তারকা। দর্শকদের উচ্ছাসের কারণে রোববার (১৬ জুলাই) বিশেষ একটি স্টেডিয়াম ইভেন্টের মাধ্যমে সবার সামনে হাজির করা হয় মেসিকে।

প্রথমিক প্রচারণার সময় ক্লাবের মালিক জর্জ ম্যাস মেসিকে ‘আমেরিকার দশ নম্বর’ উল্লেখ করে ‘সেখানে ফুটবলের চেহারা পাল্টে দেয়ার’ ঘোষণা দিলে গোটা যুক্তরাস্ট্র জুড়ে এর উল্লেখযোগ্য প্রতিফলন দেখা গেছে।

পরিবার নিয়ে ছুটি কাটিয়ে আসার পর এ সপ্তাহেই অনুশীলন শুরু করেছেন মেসি। নতুন লিগ কাপের উদ্বোধনী ম্যাচেই খেলতে যাচ্ছেন মেসি। যেখানে এমএলস এবং এমএক্স লিগের দলগুলো একত্রে প্রতিদ্বন্দ্বিতা করে। ফলে, বেশ আগেভাগেই শুরু করতে হচ্ছে বিশ্ব চ্যাম্পিয়নকে।

ক্লাবের সহ-মালিকানায় থাকা সাবেক ইংলিশ সুপারস্টার ডেভিড বেকহ্যাম গেল মঙ্গলবার (১৮ জুলাই) বলেছিলেন ‘ম্যাচের একটি অংশ হবেন মেসি’।

আর মেসির স্বদেশী ও সাবেক বার্সেলোনা কোচ জেরার্ডো ‘টাটা’ মার্টিনোর মন্তব্য, মেসিকে দিয়ে বেঞ্চ থেকে শুরু করা হবে।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন