রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

বন্যার্তদের জন্য নিউইয়র্কে ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির ত্রাণ তহবিল সংগ্রহ

মঙ্গলবার, জুন ২৮, ২০২২

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের সহযোগিতার জন্যে নিউইয়র্কে ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির উদ্যোগে ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রম চলছে। এ জন্য বুধবার (২২ জুন) ব্রঙ্কসের স্টার্লিং-বাংলাবাজার এলাকায় ইউনিয়নপোর্ট রোডের গোল্ডেন প্যালেস পার্টি হলে এক ফান্ডরেজিং অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি। প্রবাসের শিল্পীরা এতে উপহার দিয়েছেন মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা। অনুষ্ঠানে বন্যার্তদের সহযোগিতার জন্যে ত্রাণ তহবিলে তিন প্রবাসী দিয়েছে প্রায় ১৮ হাজার ডলার।

কমিউনিটি এক্টিভিস্ট মির্জা মামুন রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাবাজার বিজনেস এসোসিয়েশন ও ব্রঙ্কস ইউনাইটেড ফুটবল ক্লাবের সহ সভাপতি বিলাল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য দেন ব্রঙ্কস ইউনাইটেড ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক হুসেইন চৌধুরী, সহকারী ক্যাশিয়ার সুমন আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট ফরিদ এ ভূইয়া মিলন, শেখ অলি আহাদ, মোস্তাক রহমান লিটন।

অনুষ্ঠানে বন্যার্তদের সহযোগীতায় ত্রাণ তহবিলে বিলাল ইসলাম সাড়ে সাত হাজার ডলার, হুসেইন চৌধুরী পাঁচ হাজার ৬০০ ডলার ও সুমন আহমেদ চার হাজার ৮০০ ডলারের সহায়তা দিয়েছেন। আরো বেশ কয়েক জন বন্যার্তদের সহযোগিতায় হাত বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

অনুষ্ঠানে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন প্রবাসের সঙ্গীত শিল্পী তনিমা হাদী, কৃষ্ণা তিথি ও রেহান আহমেদ। শিল্পী তনিমা হাদী ও কৃষ্ণা তিথি একক ও দ্বৈত সঙ্গীত পরিবেশন করেন।

নিউইয়র্কে ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির উদ্যোগে বন্যার্তদের ত্রাণ সহযোগিতার জন্যে সংগৃহীত কিছু অর্থ ইতিমধ্যে বাংলাদেশে পাঠানো হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রমে অংশ নেয়ার জন্য বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও দ্য প্যালাসের কর্ণধার বিলাল ইসলাম সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে। তিনি দেশের মানুষের এ দুঃসময়ে সবার সাধ্যমত সহযোগিতা করার আহবান জানান।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন