রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

বন্যার্তদের পাশে প্রথম আলো ফাউন্ডেশন

বুধবার, জুন ২৯, ২০২২

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে প্রথম আলো ফাউন্ডেশন। সোমবার (২৭ জুন) নিউইয়র্ক সফররত নাগরিক সংগঠক আব্দুল করিম কিমের কাছে প্রথম আলো উত্তর আমেরিকা অফিসে সংগঠনটির পক্ষ থেকে ২ লক্ষ ২০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রথম আলো উত্তর আমেরিকা পরিবারের শেলী জামান খান, রহমান মাহবুব, মনজুরুল হক, সানজিদা উর্মি, ইব্রাহীম চৌধুরী।

প্রথম আলো ফাউন্ডেশন জানায় , সীমিত সাধ্য নিয়ে আমরা বিপন্ন স্বজনদের পাশে দাঁড়াচ্ছি। এ কাজে যারা এগিয়ে এসেছেন, যারা আস্থা রেখেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

এ সময় আব্দুল করিম কিম বলেন, সহমর্মিতা নিয়ে পাশে দাঁড়ানোর মহান উদ্যোগের সাথে এই সংগঠন সম্পৃক্ত হতে পেরেছে। সমস্যায় পড়া মানুষের পাশে সহানুভূতি নিয়ে দাঁড়ালেই মানুষ ঘুরে দাঁড়াবে। কিম জানান, তিনি দেশে পৌঁছেই প্রথম আলো ফাউন্ডেশনের সহযোগিতা নিয়ে বিপন্নজনদের পাশে দাঁড়াবেন।

এর আগে সম্প্রতি বাংলাদেশের সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ বন্যার দেখা দেয়। এতে গৃহবন্দী হয়ে যায় প্রায় ৪০ লাখ মানুষ। আর ক্ষতি হয় জানমালে। আর তাদের সাহায্য করতেই প্রথম আলো উত্তর আমেরিকা পরিবারের লেখক, সাংবাদিকসহ জনসমাজ এগিয়ে আসেন প্রথম আলো ফাউন্ডেশনের মানবিক উদ্যোগের সাথে।

আইআই/সিএন

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন