বুধবার, ২২ মে ২০২৪

শিরোনাম

বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের নতুন কমিটির ‘মিট অ্যান্ড গ্রিট’

বৃহস্পতিবার, জুলাই ২৭, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের নতুন কমিটির উদ্যোগে শুক্রবার (২১ জুলাই) গোল্ডেন এজ পার্টি হলে অনুষ্ঠিত হয়েছে ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠান। অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি শাহ নেওয়াজ ও সাধারণ সম্পাদক জেএমএম রাসেলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান সবাই।

অনুষ্ঠানে নতুন কমিটির অভিষেকের স্থান ও তারিখ ঘোষণা করেন শাহ নেওয়াজ। আগামী ২৬ আগস্ট কুইন্সের লার্গোডিয়া ম্যারিয়ট হোটেলে এ অভিষেক অনুষ্ঠান হবে।

শুভেচ্ছা বক্তব্যে শাহ নেওয়াজ বলেন, ‘লায়ন্স ক্লাবকে গনমুখি কমিউনিটির আস্থার সংগঠনে পরিণত করতে হবে। মতামতের ভিন্নতা থাকতে পারে। কিন্তু, ক্লাব কাজ করবে এক ছাতার নীচে। মনে রাখতে হবে, এ ক্লাব দিন দিন মানুষের আস্থার যায়গাটি দখল করে নিচ্ছে। ঐক্যই আমাদের শক্তি। আগামীতে ঐক্য, সহনশীলতা ও সহমর্মিতায় ক্লাব এগিয়ে যাবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের বিদায়ী সভাপতি আহসান হাবিব। অনুষ্ঠানে বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক ফুলের তোড়া দিয়ে শাহ নেওয়াজ ও জেএফএম রাসেলকে বরণ করে নেন। এরপর সারোয়ার খান বাবুর পরিচালনায় কুরআন তোলোয়াত ও দোয়া পরিচালনা করেন এমএস আলম। নতুন কমিটির সফলতা কামনা করে বক্তব্য দেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মতিউর রহমান, এটর্নি মঈন চৌধুরী, নাসির আলী খান, লায়ন্সের প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ সাইয়িদ, ফিরোজ আলম, কাজি আযম, মোহাম্মদ হোসেন খান, রানো নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সারওয়ার চৌধুরী, ওসমান গনি, রেজা রশীদ, মশিউর রহমান মজুমদার, রকি রায়ান, আব্দুর রশীদ বাবু, আবুল কাশেম, নমি, একেএম রশীদ ও মোস্তফা অনিক রাজ।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন