রবিবার, ২৩ জুন ২০২৪

শিরোনাম

বাংলাদেশের বিপক্ষে টি-২০ ও ওয়ানডে দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

বুধবার, জুন ২৯, ২০২২

প্রিন্ট করুন

চলমান নিউইয়র্ক ডেস্ক: টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে বাংলাদেশকে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এবার পালা টি-২০ ও ওয়ানডে সিরিজ। সেটিকে সামনে রেখে শক্তিশালী দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। আগামী ২ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম টি-২০।

দুই ফরম্যাটের জন্য দুইটি ভিন্ন দল ঘোষণা করা হয়েছে। টি-টোয়েন্টিতে ওয়েন্ট ইন্ডিজের নতুন সহঅধিনায়ক রোভম্যান পাওয়েল। চোট কাটিয়ে ফিরেছেন বাঁহাতি পেসার ওবেড ম্যাকয়। ফিরেছেন ডেভন টমাস ও কিমো পল।

প্রথম দুই টি-২০ হবে ডমিনিকার উইন্ডসর পার্কে। ২ ও ৩ জুলাই। ৭ জুলাই গায়ানার জাতীয় স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ম্যাচটি। একই স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

ওয়েস্ট ইন্ডিজের টি-২০ দল: নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (সহঅধিনায়ক), শামার ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, ওবেড ম্যাকয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন টমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র, রিজার্ভ: ডমিনিক ড্রেকস

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহঅধিনায়ক), শামার ব্রুকস, কিসি কার্টি, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুড়কেশ মোতি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রোভম্যান পাওয়েল, জেইডেন সিলস, রিজার্ভ: রোমারিও শেফার্ড।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন