বুধবার, ২৪ জুলাই ২০২৪

শিরোনাম

বাইডেনকে ওবায়দুল কাদের বললেন- আগে ট্রাম্পকে সামলান

বুধবার, সেপ্টেম্বর ২৭, ২০২৩

প্রিন্ট করুন

সিএন প্রতিবেদন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাইডেন সাহেব আগে আপনার দেশের ট্রাম্পকে সামলান। আপনার দেশের ট্রাম্পকে সামলিয়ে পরে অন্য দেশের কথা ভাবুন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে গাজীপুরের টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ক্যাপ্টেন (শেখ হাসিনা) আসছেন। তিনি ওয়াশিংটনে আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবাই তৈরি হয়ে থাকতে। শেখ হাসিনার নেতৃত্বে খেলা হবে। বিএনপির দুঃশাসনের বিরুদ্ধে এবং তারেক রহমানের দুরাচারের বিরুদ্ধে খেলা হবে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এলে গণতন্ত্রকে ধ্বংস করবে। বিএনপির এক দফা, ২৭ দফা, গণতন্ত্র, ক্ষমতা, রাষ্ট্র মেরামত- সবই ভুয়া। বিএনপি রাষ্ট্র মেরামতের নামে রাষ্ট্রকে ধ্বংস করবে, গণতন্ত্রকে ধ্বংস করবে। শেখ হাসিনা গণতন্ত্রকে রক্ষা করবেন।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে, বাংলাদেশের স্বাধীনতাকে বাঁচাতে হলে, দেশের উন্নয়নকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার বিকল্প নেই।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল শুধু কান্নাকাটি করছেন। এই কান্না এত দিন কোথায় ছিল। যে কিনা খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিট আন্দোলন করতে পারেন নাই ফখরুল ইসলাম। সেই ব্যর্থতার জন্য তার পদত্যাগ করা উচিত।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন