শুক্রবার, ২৪ মে ২০২৪

শিরোনাম

বিএনপির নেতা গয়েশ্বরকে ডিবির প্রধান হারুনের আপ্যায়ন

রবিবার, জুলাই ৩০, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: বিএনপির নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের পাতে খাবার তুলে দিচ্ছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশীদ। টেবিলে রাখা নানা পদ। সাথে কয়েক ফলও। গণমাধ্যমে আসা দুটি পৃথক ছবি ও একটি ভিডিওতে এমন চিত্র দেখা গেছে।

পুরান ঢাকার ধোলাইখালে পুলিশের সাথে বিএনপির নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনার মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরকে পুলিশি হেফাজতে নেয়া হয়। বিএনপির এ জ্যৈষ্ঠ নেতাকে পরে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নেয়া হয়। সেখানে ডিবির প্রধানের সাথে দুপুরের খাবার খান গয়েশ্বর। সেই ছবি ও ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, গয়েশ্বর ডিবির প্রধানের সাথে বিভিন্ন পদের খাবার খাচ্ছেন। ডিবির প্রধান তার অতিথির পাতে খাবার তুলে দিচ্ছেন। খাবারের তালিকায় খাসি ও মুরগির মাংস, একাধিক মাছের তরকারি, রোস্ট ও সবজি এবং মৌসুমি ফলের মধ্যে আম, মালটা, আঙুর ও ড্রাগন ফল দেখা যায়।

এর আগে, শনিবার (২৯ জুলাই) বিকালে হারুন অর রশীদ বলেন, ‘বিএনপির নেতা-কর্মীরা যখন পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করছিল, তখন ধাওয়া খেয়ে রাস্তায় পড়ে যান বিএনপির নেতা গয়েশ্বর চন্দ্র রায়। পরে তাকে সেভ করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।’

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন