শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিরোনাম

বিএনপি-জামায়াতের অপরাজনীতির বিরুদ্ধে চবি ছাত্রলীগের বিক্ষোভ

মঙ্গলবার, নভেম্বর ৭, ২০২৩

প্রিন্ট করুন

চবি প্রতিনিধি: দেশব্যাপি বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যে ও অগ্নিসংযোগের প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বিক্ষোভ মিছিল করেছে শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। মিছিলে নেতৃত্ব দেন শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাজিদ মোস্তফা আসফি।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকা থেকে শুরু করে কাটা পাহাড় সড়ক হয়ে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী অংশ নেয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাজিদ মোস্তফা আসফি বলেন, বিগত ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের হাত ধরে বাংলাদেশের যে উন্নয়ন ও অগ্রগতি হয়েছে, তারই ধারাবাহিকতা বজায় রাখতে ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চত করতে আমাদের এই কর্মসূচি। আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সব সময় সাধারণ শিক্ষার্থীদের জানমাল ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে বদ্ধপরিকর।

সাবেক উপ প্রচার বিষয়ক সম্পাদক শাহজাদা জিয়াউদ্দিন রোহান বলেন, হরতাল, অবরোধ, সন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে তারুণ্যের অগ্রযাত্রা রোধ, শিক্ষাজীবন বিঘ্নিত ও শিক্ষাপ্রতিষ্ঠানে অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ মিছিল। বিএনপি-জামায়াত অযৌক্তিক হরতাল, অবরোধ দিয়ে শিক্ষার পরিবেশ নষ্ট কর‍তে চায়। ছাত্রলীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে তাদের এই উদ্দেশ্য কখনও সফল হবে না।

সিএন/এমটি

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন