শুক্রবার, ২১ জুন ২০২৪

শিরোনাম

বিমানের সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটে ১৫ শতাংশ মূল্য ছাড়

সোমবার, অক্টোবর ৪, ২০২১

প্রিন্ট করুন
biman 20211004144319 1
biman 20211004144319 1

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে। আগামী বৃহস্পতিবার (৭ অক্টোবর) সৈয়দপুর-কক্সবাজার রুটে এবং শনিবার (৯ অক্টোবর) কক্সবাজার-সৈয়দপুর রুটে উদ্বোধন হতে যাওয়া বিমানের সরাসরি ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দেয়া হচ্ছে। এ ছাড় শুধু ওই দুই দিনের মূলভাড়ার উপর প্রযোজ্য হবে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিমানের সৈয়দপুর-কক্সবাজার রুটের উদ্বোধনী ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর বিমানবন্দর থেকে সকাল সাড়ে দশটায় কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে।

৭ অক্টোবর এর পর থেকে সপ্তাহে প্রতি বৃহম্পতিবার সকাল নয়টা ২০ মিনিটে ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং ৯ অক্টোবর থেকে প্রতি শনিবার দুপুর একটা ২৫ মিনিটে ফ্লাইট বিজি৫৩৮ কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।  

যাত্রীরা বিমানের যে কোন সেলস্ অফিস বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নম্বর-০১৭৭৭-৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট কিনতে পারবেন।    

বিমানের যাত্রীদের জন্য রংপুর শহরের পর্যটন মোটেল ও দিনাজপুর জেলার পুরাতন বিমান অফিস/প্রেসক্লাব, কালিতলা থেকে সৈয়দপুর বিমানবন্দর পর্যন্ত বিনামূল্যে এসি কোচ সার্ভিস দেয়া হচ্ছে। যাত্রীরা ওই পিকআপ পয়েন্ট থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছাতে এবং বিমানবন্দর থেকে ওই স্থানে যাওয়ার জন্য যোগাযোগ করুন রংপুর- ০১৭৮৬-০৮১৬৪৫; দিনাজপুর- ০১৭৮৬০৭৩৬৯১। বিমানের যে সব যাত্রী ওই কোচ সার্ভিসটি গ্রহণ করতে চান, তাদেরকে ফ্লাইট ছাড়ার কমপক্ষে দুই ঘন্টা আগে রংপুর অথবা দিনাজপুর শহরের ওই পিকআপ পয়েন্টে উপস্থিত থাকতে হবে। সার্বিক সহযোগিতার জন্য জেলা ব্যবস্থাপক সৈয়দপুর (০১৭৭৭৭৭৫৫৩৮), স্টেশন ম্যানেজার সৈয়দপুর (০১৭৭৭৭৭৫৫৩৯), জেলা ব্যবস্থাপক কক্সবাজার (০১৭৭৭৭৭৫৫২৬), স্টেশন ম্যানেজার কক্সবাজার (০১৭৭৭৭৭৫৫২৭) এর সাথে যোগাযোগ করা যাবে।    

চলমান নিউইয়র্ক/মোহাম্মদ আলী

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন