বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শিরোনাম

‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র বনভোজন নিউইয়র্কে

বুধবার, জুলাই ১২, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালিদের আঞ্চলিক সংগঠন বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ এর বার্ষিক বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। রোববার (৯ জুলাই) নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের গ্লেন আইল্যান্ড পার্কে হয় এ বনভোজন। বিশ্বনাথ প্রবাসীরা স্বপরিবারে অংশ নিয়ে বনভোজনকে পরিণত করেছিলেন তাদের মিলনমেলায়।

নিউইয়র্কের বিভিন্ন স্থান থেকে এ দিন সকালে বিপুল সংখ্যক বিশ্বনাথ প্রবাসী ও অতিথি পিকনিক স্পটে উপস্থিত হন। এ সময় অতিথিদের এপিটাইজার পরিবেশন করা হয়। দুপুরে সংগঠনের কর্মকর্তারা অতিথিদের সাথে নিয়ে বনভোজনের উদ্বোধন করেন। উদ্বোধনের পর পরই শুরু হয় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা। দিনব্যাপি বনভোজনে মজাদার খাবার, বিভিন্ন খেলা-ধূলা ছাড়াও বিশেষ আর্কষণ ছিল র‌্যাফেল ড্র।

সংগঠনের সভাপতি সেবুল খান মাহবুবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন আহমেদের পরিচালনায় বনভোজন অনুষ্ঠানে সংগঠনের কর্মকর্তা ও অতিথিরা বক্তব্য দেন। বিভিন্ন ইভেন্ট পরিচালনায় ছিলেন সিনিয়র সহ-সভাপতি ও ইভেন্ট কমিটির আহ্বায়ক আজাদুর রহমান, যুগ্ম আহ্বায়ক ও সহ-সাধারণ সম্পাদক আবদুল্লাহ আদনান, খসরূ আহমেদ, সদস্য সচিব মাসুম আহমেদ, যুগ্ম সদস্য সচিব হীরা মিয়া, সদস্য আব্দুল মনাফ ও কবির আহমেদ ফারুক।

আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ইফতেখার সিরাজ, আলমাস আলী, মখন মিয়া, মনির আহমেদ, মোহাম্মদ এহিয়া মেন্দী, সালিক সিকদার, ওলিউর রহমান ও মাহবুবুর রহমান চৌধুরী, তোফায়েল চৌধুরী, গোলাম মোস্তফা, আবদুস শহীদ, শাহীন কামালী, মইনুল ইলাম, জাকির চৌধুরী, কাওছারুজ্জামান কয়েস, আবদুল হাসিম হাসনু, মোহাম্মদ আলী, রিয়াজ উদ্দিন কামরান, আমিনুল ইসলাম, তোজামুল হোসেন, আবুল কাশেম, জালাল চৌধুরী, কাজী এনাম, জামাল আহমেদ।

আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন সহ-সভাপতি তৌফিকুর রহমান ফারুক ও মো. আবুল আলম, কোষাধ্যক্ষ মোহাম্মদ আযম আলী, সহ কোষাধ্যক্ষ আব্দুল আহাদ আলকাস মিয়া, কর্মকর্তা লিয়াকত আলী, মাসুক আহমেদ, আব্দুল্লাহ আল মামুনুর রশীদ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সভাপতি উপদেষ্টা ইফতেখার সিরাজ, আলমাছ আলী, মখন মিয়া, মনির আহমেদ, মোহাম্মদ এহিয়া মেন্দী, সালিক সিকদার, মুফতি লুৎফুর রহমান কাসেমী, ওলিউর রহমান, আব্দুল খালিক, তৈয়বুর রহমান, মাহবুবুর রহমান চৌধুরী, আমিরুল ইসলাম হিরন মিয়া, আব্দুল বারী সিকদার, আব্দুল রাজ্জাক, এমএ কুদ্দুস, শমসীদ খান, আতাউল গনি আসাদ, লোকমান আহমেদ, লিটন শাহরিয়ার, ওয়াব আলী, গোলাম মোস্তফা, ইউনুস আলী, শেখ নজরুল ইসলাম, রফিক আলী, মাওলানা সাইদুর রহমান, বাবুল খান, বাবুল উদ্দিন ও নিজামুল ইসলাম।

অনুষ্ঠানের গ্র্যান্ড স্পন্সর ছিল মার্কস হোম কেয়ার, স্পন্সর ছিল মোহাম্মদ এহিয়া মেন্দী, স্টারলিং ডায়াগনস্টিক, সিপিএ আহাদ অ্যান্ড কোং, সিএমজি হোম লোনস, প্রগ্রেস রিয়েল্টি ইনক, কোয়ালিটি ফুয়েল অ্যান্ড মিনি মার্ট, জিল্লুর ট্যাক্স সার্ভিস, কোল্ডওয়েল ব্যাঙ্কার রিয়েল্টি ও জালালাবাদ ট্র্যাভেলস।

সিএন/এমএ

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন